Sylhet Today 24 PRINT

কোরবানির পশুর হাটের ইজারাদারদের সঙ্গে পুলিশের মতবিনিময়

সিলেটটুডে ডেস্ক |  ০৩ সেপ্টেম্বর, ২০১৬

সিলেটের পুলিশ প্রশাসনের সঙ্গে কুরবানির পশুর হাটের ইজারাদারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে সিলেট জেলা পুলিশ লাইন্সে শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার পুলিশ সুপার জনাব মো. মনিরুজ্জামান সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশের ঊর্ধ্বতন অফিসারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন থানার কুরবানির পশুর হাটের ইজারাদারগণ।

সভায় ইজারাদারগণ কুরবানির পশুর হাটে জাল টাকা সনাক্তকরণের মেশিন, পুলিশি নিরাপত্তার ব্যবস্থা, অবৈধভাবে গড়ে ওঠা পশুর হাট বন্ধ করাসহ সিলেটের পশুর হাটে কুরবানির পশু আনার সময় রাস্তায় বিভিন্ন স্থানে জোরকরে পশুর হাটে গরু রেখে দেয়া রোধ করার জন্য অনুরোধ করেন।

সভাপতির বক্তব্যে সিলেট জেলার পুলিশ সুপার জনাব মো. মনিরুজ্জামান কুরবানির পশুর হাটে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেন।

তিনি হাটের ইজারাদারদেরকে পুলিশি নিরাপত্তার পাশাপাশি প্রত্যেকে স্ব উদ্যোগে স্বেচ্ছা সেবক নিয়োগ করার অনুরোধ করেন, এবং টাকা পরিবহনে প্রয়োজনে পুলিশের সাহায্য নেয়ার পরামর্শ প্রদান করেন।

পুলিশ সুপার অজ্ঞান পার্টির অপতৎপরতা রোধে হাট এলাকায় অপরিচিত পান দোকানদার, চায়ের ফেরিওয়ালাসহ বিভিন্ন অপরিচিত ব্যক্তিদের খাদ্য-দ্রব্য বিক্রির দিকে নজরদারি রাখার পরামর্শ প্রদান করেন।

পশুর হাটের কারণে যাতে রাস্তায় কোন ট্রাফিক জ্যামের সৃষ্টি না হয় সেদিকে এবং যানজট নিরসনে ট্রাফিক পুলিশকে সহায়তার জন্য আহ্বান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.