Sylhet Today 24 PRINT

এসএমপির অভিযানে ইয়াবা, চোরাই গাড়ি উদ্ধার ও প্রতারক গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ০৩ সেপ্টেম্বর, ২০১৬

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর গোয়েন্দা শাখার পৃথক তিন অভিযানে ইয়াবা ও গাড়ি উদ্ধার এবং বিকাশ প্রতারক চক্রের সদস্য টাকাসহ গ্রেপ্তার হয়েছে।

এসএমপির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার ও শনিবার পরিচালিত পৃথক তিন অভিযানে এগুলো উদ্ধারের তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার রাত আনুমানিক ০১.০০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শিবেন্দ্র চন্দ্র দাশ এর নেতৃত্বে দক্ষিণ সুরমা থানাধীন লাউয়াইস্থ শাহার মিয়ার কলোনিতে অভিযান পরিচালনাকালে ৩৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উক্ত ঘটনা সংক্রান্তে পলাতক আসামী, মাদক ব্যবসায়ী মো. সুমন মিয়ার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা রুজু হয়।

এসএমপির অপর এক অভিযানে একই দিন বিকাল আনুমানিক ০৪.০০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) সঞ্জিত চন্দ্র দাস এর নেতৃত্বে জালালাবাদ থানাধীন লন্ডনী রোডস্থ অগ্রণী-১২৮ নম্বর বাসায় অভিযান পরিচালনাকালে মৃত ছমরু মিয়ার ছেলে গাড়ী চোর চক্রের সদস্য আশফাক আলীর নিকট হতে প্রায় অর্ধকোটি টাকার একটি প্রাইভেট কার (জাগুয়া) উদ্ধার করা হয়।

অন্য এক অভিযান প্রসঙ্গে এসএমপি জানায়, শনিবার সকাল আনুমানিক ০৮.০০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) বিভূতি ভূষণ ব্যানার্জি এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানাধীন হবিবপুর (শাহাপুর) হতে বিকাশ প্রতারক চক্রের সদস্য মো. হানিছ মিয়া, পিতা- তাহির উল্লাহকে ১৪,০০০/- (চৌদ্দ হাজার) টাকাসহ গ্রেপ্তার করা হয়। উক্ত ঘটনা সংক্রান্তে মোগলাবাজার থানায় একটি মামলা রুজু হয়।

এই প্রতারক চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.