Sylhet Today 24 PRINT

দরগা গেইটে হোটেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত ১

নিজস্ব প্রতিবেদক |  ১৯ সেপ্টেম্বর, ২০১৬

সিলেট নগরীর দরগা গেইটস্থ একটি আবাসিক হোটেলের বারান্দার পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে এক যুবক আহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ১০টার দিকে হোটেল অনুপমের তৃতীয় তলায় এ দুর্ঘটনা ঘটে। এতে চট্টগ্রামের হাটহাজারি থেকে মাজার দেখতে আসা এত যুবক বিদ্যুৎস্পৃষ্ট হোন।

আহত যুবকের নাম মোহাম্মদ শাহরুখ (১৭)। তিনি চট্টগ্রামের হাটহাজারির উত্তর ফতেহাবাদের বাসিন্দা মো. শাহজাহানের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলার সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, রোববার রাতে হোটেলের তৃতীয় তলার বারান্দা থেকে একটি স্টিলের পাইপ দিয়ে কিছু করার সময় হোটেলের সামনে দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সাথে স্টিলের পাইপটি লাগলে তড়িতাহত হয়ে বারান্দায় অজ্ঞান হয়ে পড়ে যান। পরে তার স্বজনেরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

আহত শাহরুখের মামা শাহেদ জানান, রোববার সকালে চট্টগ্রাম থেকে মাজার জিয়ারতে শাহরুখের পরিবারসহ স্বজনেরা সিলেটে এসে হোটেল অনুপমে উঠেন। রাতের খাবারের পর সবাই যার যার রুমে গেলে শাহরুখ রুম থেকে বের হয়ে আসেন, এর পরেই এ দুর্ঘটনা ঘটে।

তবে হোটেল সংশ্লিষ্ট ও অন্যান্য অতিথিরা জানান, হোটেলের একটু রুমে কোন এক অতিথি ঘুমিয়ে পড়লে তাকে জাগানোর জন্য স্টিলের পাইপ দিয়ে জানালায় আঘাত করার সময় এ দুর্ঘটনা ঘটে।

সিলেট কোতোয়ালী থানার সহকারি উপ-পরিদর্শক সোহেল দেব জানান, খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে গিয়েছি। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

তবে এ ব্যাপারে হোটেল অনুপমের কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি। ঘটনাস্থলে উপস্থিত কিছু গণমাধ্যমকর্মী বিষয়টি জানতে কর্তৃপক্ষের সাথে কথা বলতে গেলে তাদের সাথে হোটেল কর্তৃপক্ষ দুর্ব্যবহার করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.