Sylhet Today 24 PRINT

সাংবাদিক বিপ্লব দেবের বাড়িতে সন্ত্রাসী হামলা

সিলেটটুডে ডেস্ক |  ২৮ সেপ্টেম্বর, ২০১৬

জাতীয় ইংরেজি দৈনিক দি ইন্ডিপেন্ডেন্ট’র সাংবাদিক বিপ্লব দেব’র বাড়িতে সন্ত্রাসী হামলা ঘটেছে ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে তার গ্রামের বাড়ি রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবীপুর গ্রামে এই হামলাটি চালানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২ টার দিকে বাড়িতে ছিলেন। এসময় একই গ্রামের মৃত নৃপেন্দ্র বৈদ্য’র ছেলে অভিনাস বৈদ্য (৩৬) তাঁর বড়ভাইয়ের ছেলে (ভাতিজা)পাপ্পন বৈদ্য (১৬)কে দিয়ে বিপ্লব দেবের বসতবাড়ির ভিতরে বিরোধপূর্ণ একটি নারিকেল গাছ থেকে নারিকেল পাড়তে পাঠান।

বিপ্লব দেব তখন বাধা দিলে অভিনাস বৈদ্য তাঁর অন্যান্য ভাই, ভাতিজা ও সাঙ্গোপাঙ্গদের নিয়ে বিপ্লব দেব এর উপর হামলা চালান। বিপ্লব দেব দ্রুত আত্মরক্ষা করতে ঘরের ভিতরে ঢুকলে তারা সদলবলে তাঁর ঘরের উপরও হামলা চালানোর চেষ্টা করে । পরবর্তীতে প্রতিবেশীদের এসে বিপ্লব দেবকে রক্ষা করেন।

বিপ্লব দেব জানান, তাঁর বসতবাড়ির ভিতরে কিছু জায়গা নিয়ে বেশ কিছুদিন ধরে একই গ্রামের ন্রিপেন্দ্র বৈদ্য’র পরিবারে ও তার পরিবারের মধ্যে বিরোধ চলছিল। বুধবার দুপুর আনুমানিক ২ টার দিকে তিনি বাড়িতে অবস্থানকালে মৃত ন্রিপেন্দ্র ছেলে অভিনাস বৈদ্য তাঁর ভাতিজাকে নিয়ে ওই বিরোধপূর্ণ জায়গায় একটি নারিকেল গাছ থেকে নারিকেল পাড়তে আসলে তিনি বাঁধা দেন। এসময় অভিনাস তাঁর পরিবারের ভাই খোকন বৈদ্য (৪০), ভাতিজা পাপ্পন (১৬) ও অন্যান্য সদস্যদের নিয়ে তাঁর উপর হামলা চালায়। পরবর্তীতে স্থানীয় প্রতিবেশীরা তাকে এই হামলা থেকে রক্ষা করেন। তিনি তাৎক্ষনিকভাবে নিরাপত্তা চেয়ে রাজনগর থানা পুলিশকে ফোন করেন।

পরিস্থিতি শান্ত হলে তিনি রাজনগর থানার অসি আব্দুল বাসেতকে ফোন করে বিষয়টি অবগত করেন এবং নিরাপত্তার জন্য পুলিশকে মৌখিকভাবে তাৎক্ষণিক অনুরোধ জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.