Sylhet Today 24 PRINT

হবিগঞ্জে অনার্সের ফলাফল সংশোধনের দাবিতে মানববন্ধন

হবিগঞ্জ প্রতিনিধি  |  ২৯ সেপ্টেম্বর, ২০১৬

অনার্স ৪র্থ বর্ষের ফলাফল সংশোধন করে পুনরায় প্রকাশ করার দাবীতে প্রতিবাদী মানববন্ধন করেছে হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের মূল ফটকের সামনে এ প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রতিবাদী মানববন্ধন শেষে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসকের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবরে স্মারকলিপি প্রদান করে।

ছাত্রনেতা প্রসূন কান্তি চৌধুরী পাপ্পুর সভাপতিত্বে ও খলিলুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদী মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষার্থী মো. আব্দুল হাকিম, সামরিনা নউশীন দীনা, মো: রিজাদুল ইসলাম রিয়াদ, সরদার মতিউর রহমান, রিপন শীল, মাহবুব আলী, নার্গিস আক্তার, বিথী পাল, কাজল দেবনাথ, খোকন চৌধুরী, আলমগীর মিয়া, রমজান মিয়া, শরিফা আক্তার প্রমুখ।
 
প্রতিবাদী মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ সেপ্টেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ করা হয়েছে, যা শিক্ষার্থীদের জন্য মারাত্মক অসঙ্গতিপূর্ণ। অনতিবিলম্বে অনার্স ৪র্থ বর্ষের প্রকাশিত এ ফলাফল সংশোধন করে পুনরায় প্রকাশ করার দাবি জানিয়ে বক্তারা বলেন, অন্যথায় এই ফলাফলে সমগ্র ছাত্রসমাজকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.