Sylhet Today 24 PRINT

বড়লেখায় সন্ত্রাসী হামলায় নিহত ইউপি সদস্য আলমের জানাজা সম্পন্ন

বড়লেখা প্রতিনিধি |  ৩০ সেপ্টেম্বর, ২০১৬

সন্ত্রাসী হামলায় নিহত মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ভারত সীমান্তবর্তী উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য, প্যানেল চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আইনজীবী সহকারী আবুল হোসেন আলমকে বিভিন্ন স্তরের মানুষ শ্রদ্ধা ও ভালোবাসা এবং অশ্রুসিক্ত নয়নে চিরবিদায় জানিয়েছেন।
 
শুক্রবার সকাল ১১টার দিকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল থেকে নিহতের লাশ বাড়ি নিয়ে আসা হলে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। সোয়া দুইটায় স্থানীয় মাঠে তাঁরা নামাজে জানাজায় হাজারো মানুষ অংশগ্রহণ করেন।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত এক আলোচনায় নৃশংস এই হত্যাকাণ্ডের আড়ালে কোন পরিকল্পনাকারী থাকলে তাকেও আইনের আওতায় আনা ও হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে ঢাকা থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুন, ডা. ফয়েজ আহমদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন প্রমুখ।

এদিকে এই হত্যাকাণ্ডের প্রতিবাদে শাহবাজপুর বাজার শুক্রবার বিকেল তিনটা পর্যন্ত বন্ধ ছিল। ব্যবসায়ী, রাজনৈতিক নেতাকর্মীসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ কালো ব্যাজ ধারণ করেন।
 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.