Sylhet Today 24 PRINT

মুচলেকা দিয়ে সেই কিশোরকে ছাড়িয়ে নিলেন অভিভাবকরা

খাদিজার বান্ধবীকে হুমকি

নিজস্ব প্রতিবেদক |  ০৮ অক্টোবর, ২০১৬

হামলায় আহত কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসের এক বান্ধবীকে হুমকি প্রদানের অভিযোগে আটক কিশোর (১৪) ছাড়া পেয়েছে। শনিবার অভিভাবকরা মুচলেকা দিয়ে এই কিশোরকে ছাড়িয়ে নেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) রহমতউল্লাহ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শিশু আইন অনুযায়ী শনিবার সকালে আটক কিশোরকে আমরা সমাজসেবা অফিসের প্রভিশন অফিসারের কাছে হস্তান্তর করা হয়। সেখান থেকে কিশোরটির অভিভাবকরা মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে নেন।

এরআগে শুক্রবার রাত ১০টায় সিলেট সদর উপজেলার শিবেরবাজার থেকে আটক করে পুলিশ। (কিশোরের বয়স বিবেচনায় সিলেটটুডে'র সম্পাদকীয় নীতিমালা অনুসারে তার নাম প্রকাশ করা হলো না)

খাদিজার বান্ধবী ও মহিলা কলেজের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী সানজিদা নাহিদ সুলতানাকে মোবাইল ফোনে হুমকি প্রদানের অভিযোগে তাকে আটক করা হয়। এরআগে হুমকি প্রদানের অভিযোগে বৃহস্পতিবার কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন সানজিদা।

উল্লেখ্য, সোমবার (৩ অক্টোবর) বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজা আক্তারকে চাপাতি দিয়ে কোপায় বদরুল আলম নামের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) এক ছাত্র। বদরুল শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.