Sylhet Today 24 PRINT

নবীগঞ্জের কলেজ ছাত্রী তন্নী হত্যার অভিযুক্ত রানু গ্রেপ্তার, আদালতে স্বীকারোক্তি

নবীগঞ্জ প্রতিনিধি |  ০৮ অক্টোবর, ২০১৬

নবীগঞ্জ উপজেলার কলেজ ছাত্রী তন্নী রায় হত্যাকান্ডের ২০ দিন পর অভিযুক্ত রানু রায়কে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। পরে সে আদালতে ১৬৪ ধারায় হত্যাকান্ডের দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

হবিগঞ্জের ডিবি পুলিশের ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা আজমীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে রানু রায়কে ব্রাক্ষণবাড়ীয়া বাস স্ট্যান্ড এলাকা থেকে তিনি এবং ডিবির এসআই সুদ্বীপ রায় গ্রেপ্তার করেন। পরে রাতে সে পুলিশের কাছে হত্যাকান্ডের কথা স্বীকার করে। শনিবার দুপুর ১২টা থেকে সোয়া ৫টা পর্যন্ত হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানার আদালতে সে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

তিনি আরও জানান, রানু রায় স্বীকার করেছে কলেজ ছাত্রী তন্বী রায়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। আরও কয়েকজন যুবকের সাথে সম্পর্ক থাকায় এবং তাকে কম সময় দেয়ায় ঘটনার দিনে নিজ বাসায় গলা চেয়ে তন্নী রায়কে হত্যা করে লাশটি নদীতে ফেলে রাখে।

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর দুপুরে প্রেমিকের ডাকে সাড়া দিতে গিয়ে নিখোঁজ হয় তন্নী রায়। ওইদিন রাতেই নিখোঁজ ডায়েরী করা হয় থানায়। এর তিন দিন পর ২০ সেপ্টেম্বর স্থানীয় বরাক নদী থেকে বস্তাবন্দি অবস্থায় তন্নীর লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় তন্নী রায়ের সহপাঠি এবং নবীগঞ্জের সর্বস্তরের জনগন আন্দোলন সংগ্রাম শুরু করে। তন্নী নবীগঞ্জ ডিগ্রী কলেজের মেধাবী ছাত্রী । সে চলতি বছর কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করে। মা-বাবা’র খুব আদরের মেয়ে এবং ভাই’র একমাত্র বোন।

এদিকে তন্নী হত্যাকান্ডের প্রধান আসামীকে গ্রেপ্তার ও আদালতে জবানবন্দি প্রদানের পর এ ব্যাপারে প্রেস ব্রিফিং আয়োজন করে জেলা পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.