Sylhet Today 24 PRINT

সিসিকের অভিযানে নগরীতে অবৈধ বিল বোর্ড অপসারণ ও প্যানাফ্লেক্স জব্দ

সিলেটটুডে ডেস্ক |  ১৬ নভেম্বর, ২০১৬

সিলেট মহানগরীর বিভিন্ন স্থানে অবৈধভাবে স্থাপিত বিলবোর্ড উচ্ছেদ অভিযান আবারও শুরু করেছে সিলেট সিটি কর্পোরেশন।

বুধবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে মহানগরীর জেলরোড পয়েন্ট থেকে নাইওরপুল পর্যন্ত অনুমোদনবিহীন অবৈধ বিলবোর্ড অপসারণের লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযান সরেজমিন পরিদর্শন করেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব। অভিযানকালে জেলরোড পয়েন্ট স্থাপিত তিনটি বৃহদাকার বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্দ করার পাশাপাশি জেলরোড সংলগ্ন স্থানে স্থাপিত অনুমোদনবিহীন ছোট আকারের বিজ্ঞাপনী বোর্ড অপসারণ করা হয়।

পরবর্তীতে জেলরোড পয়েন্ট হয়ে নাইওরপুল পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। এ সময় নাইওরপুল পয়েন্টে স্থাপিত বৃহদাকার একটি বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্দ করা হয়।

অভিযানকালে সিটি কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী শামসুল হক, ট্যাক্সেসেশন অফিসার (চলতি দায়িত্ব) আবদুল আজিজসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুজ্জামান জানান,  যারা অনুমোদনবিহীন বিলবোর্ড স্থাপন করেছেন এবং সরকার নির্ধারিত কর পরিশোধ করেননি তাদের বিরুদ্ধে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। প্রাথমিকভাবে বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্দ করে বাজেয়াপ্ত করা হয়েছে। পরবর্তী ধাপে এসব বিলবোর্ডের অবকাঠামো অপসারণ করা হবে।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেন, সিলেট মহানগরীর অবৈধ ও অনুমোদনবিহীন বিলবোর্ডের তালিকা প্রণয়ন করা হয়েছে। তার ভিত্তিতে এর আগেও একাধিকবার মহানগরীর বিভিন্ন স্থানে বিলবোর্ড অপসারণ করা হয়েছে। সেই ধারবাহিকতায় বুধবার অভিযান পরিচালনা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.