Sylhet Today 24 PRINT

‘খালেদার প্রস্তাবনায় সরকার নার্ভাস’

নিজস্ব প্রতিবেদক |  ০৪ ডিসেম্বর, ২০১৬

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের রাজনীতি যে পর্যায়ে পৌঁছেছে সে ক্ষেত্রে সাংঘশিক রাজনীতি থেকে বেড় হওয়ার জন্য বেগম জিয়া জাতির সামনে এই প্রস্তাবনা উপস্থাপন করেছেন। জনগণ যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এজন্য দেয়া এই প্রস্তাবনায় মুক্তভাবে ক্ষেত্র তৈরি করা হয়েছে। এই প্রস্তাবনার কারণে সরকার নার্ভাস ফিল করছে বলে মন্তব্য করেন তিনি।

মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেনের সভাপতিত্বে ও বদরুজ্জামান সেলিমের সঞ্চালনায় রোববার (৪ ডিসেম্বর) কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, দলের চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোতালিব, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন, সহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কলিম উদ্দিন মিলন,  ভাষা সংগ্রামী মাসউদ খান, সাংবাদিক ইকবাল সিদ্দিকী, ডিএনএফ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও সম্মিলিত পেশাজীবী পরিষদের আহবায়ক শামিমুর রহমান শামীম, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. শাহ নেওয়াজ চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা শাখার সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ। স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম।

আমীর খসরু মাহমুদ চৌধুরী এসময় আরো বলেন, জাতীয় ঐক্যের মাধ্যমে শক্তিশালী নির্বাচন কমিশন জাতিকে ভোটাধিকার ফিরিয়ে দিতে পারে। সিলেট মহানগর বিএনপি আয়োজিত নির্বাচন কমিশন গঠন এবং শক্তিশালী করণ সম্পর্কিত বিএনপির প্রস্তাবাবলী নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি বলেন, দেশের রাজনীতি যে পর্যায়ে পৌঁছেছে সে ক্ষেত্রে সাংঘশিক রাজনীতি থেকে বেড় হওয়ার জন্য বেগম জিয়া জাতির সামনে এই প্রস্তাবনা উপস্থাপন করেছেন।জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে বাকী অধিকারটুকুও কেড়ে নিতে কাজ করছে সরকার বলে মন্তব্য করেন তিনি।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.