Sylhet Today 24 PRINT

ধর্ষিতা ছাত্রীকে পরীক্ষা দিতে না দেওয়ায় প্রধান শিক্ষককে শোকজ

হবিগঞ্জ প্রতিনিধি |  ০৫ ডিসেম্বর, ২০১৬

হবিগঞ্জের বাহুবলে ধর্ষিতা ছাত্রীকে পরীক্ষায় অংশ নিতে না দেওয়ার অভিযোগে প্রধান শিক্ষককে শোকজ করেছে উপজেলা প্রশাসন। আগামী ৭ দিনের মধ্যে তাকে শোকজের জবাব দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

রবিবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে ওই ছাত্রীকে পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ করে দেওয়া হয়। পরীক্ষার পর সন্ধ্যায় বাহুবল উপজেলার শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলীকে শোকজ করা হয়।

বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম শোকজের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্কুল ছাত্রীকে পরীক্ষায় অংশ নিতে না দেওয়ার অভিযোগে স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে। তাকে ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে। পরে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

ধর্ষিতা ওই ছাত্রী বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নতুনবাজার শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত। পূর্বপরিচয়ের সূত্র ধরে পাশের হিমারগাঁও গ্রামের সিদ্দিক আলীর স্ত্রী ফাতেমা বেগম চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে গত ১৯ জুলাই তাকে বাড়ি থেকে বের করে নিয়ে যায়।

পরে ফাতেমা ওই ছাত্রীকে একই উপজেলার যশপাল গ্রামের মৃত হোসেন আলীর পুত্র জাহির হোসেন (৩৫) ও আজগর আলীর পুত্র সামছুদ্দিনের হাতে তুলে দেয়। তারা ওই ছাত্রীকে নিয়ে স্থানীয় মিরপুর বাজারের সানি ফার্নিচার মার্টে সারারাত ধরে ধর্ষণ করে। পরদিন ওই ছাত্রীকে পাচারের চেষ্টা করলে বাজারের পাহারাদার তাকে আটক করে। এ সময় ধর্ষকরা পালিয়ে যায়। ধর্ষিত হওয়ার পর ওই ছাত্রীর স্কুলের প্রধান শিক্ষক আইয়ুব আলী তাকে বিদ্যালয়ে না যাওয়ার কথা বলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.