Sylhet Today 24 PRINT

জগন্নাথপুরে আব্দুল কাদির মেহেরুননেছা উচ্চ বিদ্যালয়ের পুণর্মিলনী

জগন্নাথপুর প্রতিনিধি |  ২৬ ফেব্রুয়ারী, ২০১৭

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের রসুলগঞ্জ বাজারের অবস্থিত আব্দুল কাদির মেহেরুননেছা পাবলিক উচ্চ বিদ্যালয়ের বিশ বছর পূর্তি উপলক্ষে পূণর্মিলনী অনুষ্টান সম্পন্ন হয়েছে।

শনিবার(২৫ ফেব্রুয়ারি) এ উপলক্ষে এক আলোচনা সভা ও  সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাটলি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি সিরাজুল হক।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. শামীম মিয়ার সভাপতিত্বে এবং ইউপি ছাত্রলীগের সভাপতি ও প্রাক্তন ছাত্র ইসলাম উদ্দিন জসিমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়র ম্যানেজিং কমিটির সভাপতি হাজী শফিকুল আলম, স্থানীয় রসুলগঞ্জ সিনিয়র মাদ্রাসার সভাপতি ও ইউপি আ’লীগের সভাপতি হাজী জমশেদ মিয়া তালুকদার, যুক্তরাজ্য আ’লীগ নেতা শিক্ষানুরাগী আনা মিয়া, ইউপি সদস্য খালিদ হাসান খালিদ তালুকদার, ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক শিক্ষানুরাগী মনু মোহাম্মদ মতছির, এলাকার বিশিষ্ট মুরব্বী হারিছ মিয়া, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য জমির উদ্দিন মাষ্টার, কয়ছর মিয়া, আব্দুল গফুর, সাবেক ইউপি সদস্য মুহিবুর রহমান মুহিব।

সভায় স্বাগত বক্তব্য রাখেন উৎসব পরিচালনা কমিটির সভাপতি ও প্রতিষ্টানের সহকারী প্রধান শিক্ষক জুবায়ের হোসাইন মজুমদার।

এছাড়া প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সুলেমান আলী, আবু সাকের, আব্দুল মমিন ময়না, জাবেদ আহমদ, শিপন মিয়া ও রোকেস মিয়া প্রমূখ। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকমল হোসেন শুভেচ্ছা বক্তব্য পেশ করেন।

আলোচনা অনুষ্ঠানের পরপরই শুরু হয় সাংস্কৃতিক অনুষ্টান। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পী সুমন বড়ুয়া, সুপ্রিয়া, পলি দেব, আরফিন ও চ্যানেল আই’র সেরা কন্ঠ শিল্পী বুশরা আক্তার ঝুমুৃসহ আরো অনেকেই। এ অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলা ঘটে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.