Sylhet Today 24 PRINT

চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বানিয়াচংয়ের সোহাগ

বানিয়াচং প্রতিনিধি  |  ০৫ এপ্রিল, ২০১৭

রুপালী পর্দার পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বানিয়াচংয়ের সন্তান অভিনেতা, ড্যান্সার ও কোরিওগ্রাফার সোহাগ সিদ্দিকী। ইদানীং তিনি চলচ্চিত্র প্রযোজনা নির্মাণে “এ্যাকশন বক্স” নামে একটি প্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

সোহাগ সিদ্দিকী ভারতীয় জনপ্রিয় চ্যানেল জি বাংলার রিয়েলিটি শো ড্যান্স ইন্ডিয়া ড্যান্স (সিজন ২) এর কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন। পাশাপাশি ইন্ডিয়াতে নাচ নিয়ে নির্মিত ছবি এবিসিডিতে ড্যান্সার হিসেবে পারফর্ম করেছেন। তিনি নিজে একজন ড্যান্স মাস্টার। নাচের প্রশিক্ষণ নিয়েছেন সুদূর দুবাইয়ে।

সম্প্রতি তার নিজস্ব প্রতিষ্ঠান এ্যাকশন বক্স থেকে একটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম 'আমি সালমান'। রুপালী পর্দার প্রিয়মুখ সিলেটের সন্তান প্রয়াত নায়ক সালমান শাহ’র জীবনী নিয়ে নির্মিত এই ছবিতে সালমান শাহের চরিত্রে অভিনয় করেছেন বানিয়াচংয়ের আরেক সন্তান রাসেল খান। তার সাথে নায়িকা চরিত্রে অভিনয় করছেন অপর্ণা শারমিন। পার্শ্ব নায়িকা হিসেবে অভিনয় করছেন আরেক প্রতিভাময়ী নায়িকা আনিকা রহমান।

ছবিতে রোমান্টিক ধাচের দুটি গান রয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন আসিফ হাসান ও তানিয়া। সুর দিয়েছেন আক্তারুল ইসলাম টিনু।

ছবিটির কিছু অংশের শুটিং হয়েছে ঢাকার জিয়া উদ্যান, সংসদ ভবন, বোটানিক্যাল গার্ডেন, চীনমৈত্রী সম্মেলন কেন্দ্র, বিমানবন্দর, টিএসসিসহ মনোরম লোকেশনে। বাকি অংশের শুটিং হবে হবিগঞ্জের রিচি গ্রামের তালি বাড়ি, বৃন্দাবন কলেজ, সদর হাসপাতাল ও শ্রীমঙ্গলের কিছু স্পটে।

১২ এপ্রিল থেকে এসব লোকেশনে শুটিং শুরু হবে বলে জানিয়েছে পরিচালক সোহাগ সিদ্দিকী।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.