Sylhet Today 24 PRINT

বড়লেখা ও জুড়ীতে পুলিশের উদ্যোগে হাওরের ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

বড়লেখা প্রতিনিধি |  ০১ জুন, ২০১৭

মৌলভীবাজারের হাকালুকি হাওরের বড়লেখা ও জুড়ী অংশে অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত ১৯০ পরিবারের মাঝে জেলা পুলিশের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০১ জুন) বড়লেখা উপজেলার হাকালুকি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ ও জুড়ী উপজেলা পশ্চিম জুড়ীর কালনীগড় বন্যা আশ্রয় কেন্দ্রের সামনে এ ত্রাণ বিতরণ করা হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল।

দুপুরে বড়লেখা উপজেলার হাকালুকি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ পূর্ব সভায় উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, নছিব আলী, বিদ্যুৎ কান্তি দাস প্রমুখ।

পৃথক এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রওশনুজ্জান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউসুফ, জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গুলশানা আরা মিলি, সহকারি কমশিনার (ভূমি) বর্ণালী পাল, সিনিয়র সহকারি পুলিশ সুপার রাশেদুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ সহিদুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, জেলা পুলিশের সকল সদস্যের বেতনের টাকা থেকে এ ত্রাণ বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবার পেয়েছে ১৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল ও ৩ কেজি আলু।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.