Sylhet Today 24 PRINT

কাঁকন বিবির চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র আরিফ

সিলেটটুডে ডেস্ক |  ২৩ জুলাই, ২০১৭

বীর মুক্তিযোদ্ধা কাঁকন বিবির সকল চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

রোববার বিকেলে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন এই বীরাঙ্গনাকে দেখতে যান সিসিক মেয়র আরিফ। এসময় তিনি অসুস্থ কাঁকন বিবি’র চিকিৎসার খোঁজ খবর নেন।

মেয়র আরিফ কাঁকন বিবি’র চিকিৎসার সকল দায়িত্ব নিয়ে উপস্থিত সকল মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের জীবনে বাসস্থান, অভাব-অনটন, চিকিৎসা সেবা পাওয়া তাদের অধিকার।

মেয়র বলেন, ১৯৭১ সনে এই বীর যোদ্ধা পরিবারের সকলকে রেখে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে এই দেশকে স্বাধীন করেছিলেন। তিনি এখন অসুস্থ। হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি বলেন, টাকার অভাবে কাঁকন বিবির চিকিৎসা যাতে বন্ধ না হয় সে জন্য তিনি তার চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছি। মেয়র আরিফ হাসপাতালে কাঁকন বিবির উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাহবুবুল হক ও হাসপাতালের সংশ্লিষ্ট চিকিৎসকদের সাথে কথা বলেন।

এছাড়া মেয়র আরিফুল হক চৌধুরী হাসপাতালে কাঁকন বিবির কক্ষে একটি নতুন এসি প্রদান করেন। এই শীততাপ নিয়ন্ত্রিত কক্ষে অসুস্থ বীর মুক্তিযোদ্ধারা চিকিৎসা গ্রহণ করবেন বলেও জানান মেয়র আরিফ। মেয়র আরিফের সাথে ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাহবুবুল হক, উপ পরিচালক ডা. দেবপদ রায়, ভারতের চেন্নাই রাজ্যের বিশিষ্ট চিকিৎসক বি আয়াজ আকবর, ডা. আরএম মোতিহা, ওসমানী হাসপাতালের বিশিষ্ট চিকিৎসক এনকে পাল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্রেইন স্ট্রোকে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা কাঁকন বিবি অনেকটা অচেতন অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.