Sylhet Today 24 PRINT

মাধবপুরে ডানপিটে গ্রুপের কমিটি গঠন

মাধবপুর প্রতিনিধি |  ২৪ জুলাই, ২০১৭

'মানুষের পাশে আমরা' এই শ্লোগানকে সামনে রেখে গত পহেলা বৈশাখে হবিগঞ্জের মাধবপুরে ডানপিটে গ্রুপের আত্মপ্রকাশ ঘটে। ডানপিটে গ্রুপকে বেগবান করতে পূর্নাংগ কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২৩ জুলাই) সকালে ডানপিটে গ্রুপের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে সাংবাদিক রাজীব দেব রায় রাজুকে সভাপতি, মো. ছাদেক মিয়াকে সিনিয়র সহ সভাপতি, সৈয়দ মিয়া, ইঞ্জিনিয়ার আবেদুর রহমান আবেদ, ইয়াকুব খান, মাইনুল ইসলাম জুয়েল, আমিনুল ইসলাম ভুট্টো, সাইফুল ইসলাম শিপন, এনামুল হক এ্যানি, এখালাছ সিরাজীকে সহ-সভাপতি, সাংবাদিক হামিদুর রহমানকে সাধারণ সম্পাদক, নোমান চৌধুরী ও ইকবাল খানকে যুগ্ম সাধারন সম্পাদক, আল আমিন ইসলামকে সাংগঠনিক সম্পাদক, নাঈম উদ্দিন প্রিয় ও  খালিদ হাসান হৃদয়কে সহ-সাংগঠনিক সম্পাদক, সজিব রায়কে দপ্তর সম্পাদক, তোফজ্জল হোসেনকে অর্থ সম্পাদক, আবুল নাসনাত ফায়েজকে সহকারি অর্থ সম্পাদক, সুব্রত দেবকে ক্রীড়া সম্পাদক, আনিসুর রহমান মুক্তারকে সহকারী ক্রীড়া সম্পাদক, অনিকেত চৌধুরী অনিককে প্রচার ও প্রকাশনা সম্পাদক, জামাল উদ্দিনকে সহকারী প্রচার সম্পাদক রিংকু রহমানকে মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, সাইফুর রহমান জালুকে শিক্ষা বিষয়ক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন সেলিম মিয়া, গোলাপ খান ইকবাল, শাহ আলম, মুক্তার হোসেন ইমন, মিছির রানা, হুমায়ুন কবির, মো. জাবেদ মিয়া, বিকাশ মোদক, মোশারফ হোসেন, মিজানুর রহমান খাদেম প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.