Sylhet Today 24 PRINT

শ্রীমঙ্গলে ময়লার ডিপো বন্ধ করে আন্দোলনে শিক্ষার্থী

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ৩১ জুলাই, ২০১৭

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কলেজ রোডস্থ ময়লার ডিপোতে ময়লা ফেলা বন্ধ করে সেখান আন্দোলন করছে স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র ছাত্রীসহ, অভিভাবকবৃন্দ ও সচেতন নাগরিক।

সোমবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় স্কুল,কলেজ,মাদ্রাসা সহ বিভিন্ন বিদ্যালয়ের হাজার,হাজার ছাত্রছাত্রী সারিবদ্ধভাবে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে প্রতিবাদী হয়ে উঠেছেন। ছাত্রছাত্রীদের অভিযোগ আমরা নিয়মতান্ত্রিকভাবে এতদিন আমাদের দাবি জানিয়ে আসছি।

প্রশাসন আমাদেরকে আশ্বাস দিয়েছিলেন অধিগ্রহণ করা জমিতেই পৌরসভার ময়লা আবর্জনা ফেলবেন। কিন্তু প্রশাসনের বেধে দেওয়া নির্দিষ্ট সময় অতিক্রম করলে ও প্রশাসন ময়লা ফেলা বন্ধ করে নি। তাই আমরা নিজেরা বন্ধ করে আন্দোলন চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, গত ২৬ জুলাই শ্রীমঙ্গল উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম ৩০ জুলাই রবিবার পর্যন্ত সময় নিয়েছিলেন। গতকালও সেখানে পৌরসভার ময়লা ফেলা হয়। কিন্তু আজ সোমবার সকালে কলেজ,স্কুল,মাদ্রাসার ছাত্রছাত্রী ময়লা ফেলার জায়গার মহামান্য হাইকোর্টের নির্দেশনার সাইনবোর্ড লাগিয়ে বাঁশ দিয়ে বন্ধ করে দেয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.