Sylhet Today 24 PRINT

বিয়ানীবাজারে দিনমজুর হত্যা মামলার তিন আসামী জেলহাজতে

বিয়ানীবাজার প্রতিনিধি |  ০৩ আগস্ট, ২০১৭

বিয়ানীবাজারে দুই পক্ষের সংঘর্ষে নিহত মুহিদুর রহমান মিন্টু হত্যা মামলার তিন আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। গত বুধবার দুপুরে ঢাকায় গ্রেপ্তার করা পর রাত ১০ দিকে তাদের বিয়ানীবাজার থানায় নিয়ে আসেন মামলা তদন্তকারি কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অপু কুমার দাশ গুপ্ত।

পুলিশ জানা যায়, গোপন সংবাদ এবং গোয়েন্দা প্রতিবেদনের ভিত্তিতে রাজধানী ঢাকার ফুকিরাপুল এবং কারওয়ান বাজার এলাকা থেকে এ তিন আসামীকে গ্রেপ্তার করা হয়। তারা দীর্ঘদিন থেকে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলে পৃথকভাবে অবস্থান করেছিলো।

গ্রেপ্তারকৃতরা হলেন মামলা এজাহারভুক্ত ৩নং আসামী আলা উদ্দিন (৪০), ৫নং আসামী জাহেদ আহমদ (৩২) এবং ৬নং আসামী আব্দুল আজিজ (৪৫)।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গোয়েন্দা প্রতিবেদন এবং গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদর কাছে থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। মূল আসামী সাবুলসহ অন্যদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১২ জুন (১৬ রমজান) পাতন জামে মসজিদ প্রাঙ্গণে বৈদ্যুতিক বাল্ব লাগানো কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে রাত সংঘর্ষে হয়। ঘঁটনা¯লে মিন্টুকে পিটিয়ে হত্যা করে প্রতি পক্ষের লোকজন। এঘটনায় নিহত মিন্টুর ভাই মাসুক আহমদ বাদী হয়ে বিয়ানীবাজার থানায় ৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা (০৩/১২-০৬-১৭) দায়ের করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.