Sylhet Today 24 PRINT

স্কুল ছাত্রকে নির্যাতনে স্বীকারোক্তি আদায়, ধারণ করা দৃশ্য ইন্টারনেটে

মাধবপুর প্রতিনিধি |  ০৮ আগস্ট, ২০১৭

হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী খুর্শিদ হাই স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রকে স্কুল থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে মিথ্যা স্বীকারোক্তি আদায় করে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে একদল যুবক। এ ঘটনায় নির্যাতিত স্কুল ছাত্রের মা নুরনাহার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে সোমবার রাতে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কৃষ্ণপুর গ্রামের আশ্রব আলীর ছেলে ওই স্কুল ছাত্র আব্দুল কাইয়ুমকে গত ২৭ জুলাই মনতলা কমলপুর গ্রামের সুবেল মিয়া (২০), রাব্বি (১৯), জনি (১৯), রবিন (২০), মোবারক (১৮) নামের ৫ যুবক গত ২৭ জুলাই আব্দুল কাইয়ুমকে কৌশলে বিদ্যালয় থেকে তুলে নিয়ে মনতলা তেমুনীয়া এলাকায় একটি কবরস্থানে নিয়ে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে সে দুর্বল হয়ে পড়লে বখাটে যুবকরা কাইয়ুমকে শর্ত দেয় মিথ্যা ঘটনা স্বীকারোক্তি দিলে তাকে ছেড়ে দেওয়া হবে। মারপিটে ভয়ে কাইয়ুম তাদের শেখানো কথার স্বীকারোক্তি দেয়।

এসময় তারা কৌশলে মারপিটের দৃশ্য ও তার স্বীকারোক্তি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে পরে ইন্টারনেটে ছেড়ে দেয়।

স্কুল ছাত্রের মা নুর নাহার বেগম জানান, এ ঘটনা ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর জানাজানি হলে তিনি দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে উল্লেখিতদের নামে মামলা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.