Sylhet Today 24 PRINT

মাঠে বসেই সিগারেট ফুঁকছিলেন তিনি! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |  ০৮ নভেম্বর, ২০১৭

বিপিএলের ৩য় দিনের খেলা চলছে। রাজশাহী কিংসের বিপক্ষে ব্যাট করছে সিলেট সিক্সার্স। উল্লাস করছেন দর্শকরা। আর মাঠের বাউন্ডারি লাইনের বাইরে সাইডস্ক্রিনের পাশে বসে মনের সুখে সিগারেট টানছেন একজন। মঙ্গলবার সিলেট ক্রিকেট স্টেডিয়ামে এমন দৃশ্য দেখা গেলো কয়েকবার।

প্রেসবক্সের ঠিক নিচে মাঠের ভেতরে বসে একাধিকবার সিগারেট টানতে দেখা যায় ওই ব্যক্তিকে। কেবল মঙ্গলবারই নয়, আগের দুদিনের খেলায়ও তাকে মাঠে বসে ধুমপান করতে দেখা গেছে।

বিপিএল সংশ্লিস্টরা বলছেন, মাঠে ধুমপানের ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। আগামীতে এ ব্যাপারে নজরদারি আরও বাড়ানো হবে।

খোঁজ নিয়ে জানা যায়, মাঠে বসে ধুমপান করা ওই ব্যক্তির নাম মঈনুল হক চৌধুরী। তিনি বিপিএলের সম্প্রচার সহযোগী প্রতিষ্ঠান এসটিএসএম'র প্রধান নির্বাহী কর্মকর্তা।

সিলেটে চলমান বিপিএলে দর্শক প্রবেশে বেশ কড়াকড়ি আরোপ করেছে কর্তৃপক্ষ। গ্যালারিতে প্রবেশের সময় দর্শকদের পকেট থেকে কলম, পানি, মোবাইলের চার্জারও রেখে দিচ্ছেন নিরাপত্তা কর্মীরা। মাঠের ভেতরে বসে সংশ্লিস্ট কর্মকর্তার প্রকাশ্যে ধুমপান করা নিয়ে তাই সমালোচনা করছেন অনেকে।

মাঠে বসে মঈনুল হক চৌধুরীর প্রকাশ্যে ধুমপানের একাধিক ছবি মঙ্গলবার ফেসবুকে ছড়িয়ে পড়ে। এনিয়ে সমালোচনা করছেন ফেসবুক ব্যবহারকারীরা। কড়া নিরাপত্তা সত্ত্বেও কিভাবে মাঠে বসে প্রকাশ্যে ধুমপান করা হয় এ নিয়েও প্রশ্ন তুলেছেন তারা।  

মাঠে ধুমপানের ব্যাপারে মঈনুল হক চৌধুরীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেনু ম্যানেজার জয়দ্বীপ দাশ সুজক সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মাঠের ভেতরে খেলা চলাকালে ধুমপান করার কোন সুযোগ নেই। কেউ ধুমপান করেছেন কিনা, তা আমাদের জানা নেই। আমরা এব্যাপারে খোঁজ নিয়ে দেখবো।

এ ব্যাপারে বিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মাঠে বসে ধুমপান কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। বিষয়টি আমি দেখছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.