Sylhet Today 24 PRINT

এমসি কলেজে ছাত্রলীগের এক কর্মীর ছুরিকাঘাতে আরেক কর্মী আহত

এমসি কলেজ প্রতিনিধি |  ২৮ নভেম্বর, ২০১৭

বহিরাগত এক ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে আহত হয়েছে শাহজাহান(২১) নামের এমসি কলেজের এক ছাত্রলীগ কর্মী।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় অডিটোরিয়াম ও পুকুর পাড়ে মধ্যবর্তী জায়গায় এ ঘটনাটি ঘটে। আহত শাহজাহান জৈন্তাপুরের নিজপাট ইউনিয়নের লোকমান আলমের ছেলে এবং এমসি কলেজ ডিগ্রী (পাস) পুরাতন প্রথম বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে দশটায় এমসি কলেজে মোটরসাইকেলে করে বহিরাগত দুই যুবক এসে শাহজাহানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ছুরিকাঘাতকারী সুলতান আহমদ (২২) সিলেট সরকারী কলেজ শিক্ষার্থী ও কলেজ ছাত্রলীগের কর্মী বলে নিশ্চিত করে সরকারী কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম বলেন, সে আমাদের কর্মী, তবে তার ব্যক্তিগত কর্মকাণ্ডের দায়ভার কলেজ ছাত্রলীগ নেবে না।

আহত এমসি কলেজ শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী শাহজাহানও এমসি কলেজের ছাত্রলীগ কর্মী বলে নিশ্চিত করেছেন ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন।

ছুরিকাঘাতের ঘটনার পরপরই এমসি কলেজ অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ ও সিলেট সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর আতাউর রহমান ঘটনাস্থল তাৎক্ষনিক পরিদর্শন করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে শাহপরান থানার উপ পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন বলেন, 'দুই-তিনজন ছিলো বলে আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি। আমরা আসামী ধরতে কাজ শুরু করে দিয়েছি তবে এখন কেউ অভিযোগ দায়ের করেনি।'

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.