Sylhet Today 24 PRINT

‘পাঠাও’ এর পর এবার সিলেটে আসছে ‘ইজিয়ার’

সিলেটটুডে ডেস্ক |  ১৬ জানুয়ারী, ২০১৮

এতোদিন শুধু ঢাকাভিত্তিক সার্ভিস দিয়ে আসছিল ইজিয়ার। এবার ঢাকার পাশাপাশি অন্যান্য বিভাগেও যাত্রা শুরু করতে যাচ্ছে এই রাইড শেয়ারিং সার্ভিস সেবাদাতা প্রতিষ্ঠান। আগামী মার্চ মাস থেকে সিলেট, চট্টগ্রাম, রাজশাহী এবং খুলনাসহ দেশের বড় শহরে নিজেদের সেবা শুরু করবে ইজিয়ার।

ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন জানিয়েছেন, শুধু ঢাকা নয় দেশের সামগ্রিক উন্নয়নের জন্য পুরো দেশকে এগিয়ে যেতে হবে একসঙ্গে। এই বিশ্বাস থেকেই আমরা শুধু ঢাকা কেন্দ্রিক সেবা না রেখে আমাদের পরিসেবাকে ছড়িয়ে দিতে চাই দেশব্যাপী।

তিনি বলেন, রাইড শেয়ারিং সেবাকে জনসাধারনের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য প্রাথমিকভাবে ইজিয়ার দেশের ৫০টি বড় শহরে শুরু করছে তাদের কার্যক্রম। ইজিয়ার বিশ্বাস করে সেবার পরিধি বাড়িয়ে দেশের সামগ্রিক উন্নয়ন এবং যোগাযোগ খাতে প্রত্যয়ী ভূমিকা রাখবে নতুন এই কর্ম পরিকল্পনায়।

ঢাকার বাইরের শহরগুলোতে যে কেউ যাত্রী সেবা দিতে চাইলে গুগল প্লে-স্টোর থেকে EZZYR DRIVE অ্যাপটি ডাউনলোড করে সম্পূর্ণ করে ফেলতে পারেন রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি এবং যুক্ত হতে পারেন ইজিয়ারের সঙ্গে। যাত্রী সাধারণ EZZYR অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে রাইড শেয়ারিং সেবা নিতে পারবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.