Sylhet Today 24 PRINT

চুনারুঘাটে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ১৯ জানুয়ারী, ২০১৮

হবিগঞ্জের চুনারুঘাটের ভুলারঝুম গ্রামে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) স্থানীয় চাষাবাদের জমিতে ভুলারঝুম ও জলিলপুর স্বাধীন বাংলা তরুণ সংঘের আয়োজিত এ প্রতিযোগিতায় মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া এবং হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানের ৫০টি ঘোড়া অংশ নেয়।

বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে আয়োজিত এ ঘোড়দৌড় প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে চুনারুঘাট কালেঙ্গার রাজলক্ষ্মী, ২য় স্থান মাধবপুর উপজেলার মানিকচান ও ৩য় স্থান অধিকার করে চুনারুঘাট উপজেলার নালমুখা গ্রামের উড়ালপঙ্খি নামক ঘোড়া।

প্রথম স্থান অধিকারী ঘোড়া একটি ফ্রিজ, ২য় স্থান অধিকারী একটি রঙিন টেলিভিশন এবং ৩য় স্থান অধিকারী ঘোড়াকে একটি মোবাইল ফোন পুরস্কার দেয়া হয়। এছাড়া অন্যান্য বিজয়ীদের মধ্যে ১০০ টি পুরস্কার দেওয়া হয়।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যরিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ইত্তেফাকের সিলেট ব্যুরো প্রধান আহসান হাবীব, চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান হুসাইন আলী রাজন, শানখলা ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি এখলাছুর রহমান, সমাজসেবক লিটন চৌধুরী, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সেক্রেটারি খন্দকার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ, হবিগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি ফয়জুর রহমান রবিন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.