Sylhet Today 24 PRINT

সিলেটে কাকতাড়ুয়ার বর্ষাবরণ সোমবার

সিলেটটুডে ডেস্ক |  ১৪ জুন, ২০১৫

আষাঢ়ের প্রথমদিন এবং বাংলাদেশের  স্থিরচিত্র ও চলচ্চিত্র ভিত্তিক সংগঠন কাকতাড়ুয়ার ২য় র্বষর্পূর্তিতে বর্ষাবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৬টা ৩০মিনিটে অনুষ্ঠিত হতে যাওয়া অনুষ্ঠানের নাম পাগলা হাওয়ার বাদল দিনে।

সিলেট জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বর্ষার গান ও আবৃত্তি দিয়ে অনুষ্ঠান শুরু হবে। আবৃত্তি শিল্পী গোলজার আহমেদ ও সঙ্গীতশিল্পী অনামিকা রায়ের পরিচালনায় বাংলাদেশ টেলিভিশন ও বেতারের শিল্পীদের পাশাপাশি সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ বর্ষার গান ও আবৃত্তিতে অংশ নিবে। বর্ষা বন্দনা নামে বর্ষার স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বর্ষা বন্দনায়  প্রবীণ লোক সঙ্গিত শিল্পী সুষমা দাশ সহ সিলেট জেলার অতিরিক্ত প্রশাসক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কয়েকজন অধ্যাপক, সিলেটের মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্য ব্যক্তিত্ববৃন্দ উপস্থিত থাকবেন বলে আয়োজক সূত্রে জানা গেছে। এছাড়াও কাকতাড়ুয়া প্রোডাকশন হাউজ থেকে নির্মিত নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ঐদিন প্রদর্শনী করা হবে। এছাড়া সারা বাংলাদেশ থেকে বর্ষাকালের উপর ফটোগ্রাফির প্রতিযোগীতার আয়োজন করা হয়েছিল। কয়েকজন দেশসেরা ফটোগ্রাফারদের বিচারকার্যে “শ্রেষ্ঠ ফটোগ্রাফার” নির্বাচন করা হবে। অনুষ্ঠানটির স্পন্সরশীপে থাকবে আইটি ল্যাব সল্যুশুন্স, হাওর ফ্যাশন এবং পার্বণ ইভেন্ট ম্যানেজমেন্ট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.