Sylhet Today 24 PRINT

ফের শিশু নির্যাতনের অভিযোগে বিশ্বনাথে যুবক গ্রেপ্তার

বিশ্বনাথ প্রতিনিধি |  ০২ মার্চ, ২০১৮

বিশ্বনাথে সাড়ে ৪ বছরের এক শিশু কন্যাকে পাশবিক নির্যাতনের অভিযোগে সাজু মিয়া (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের নভাগ গ্রামে এ নির্যাতনের অভিযোগটি উঠে।

পরে এ ঘটনায় ওই শিশু কন্যার মামা আব্দুর রব বাদী হয়ে বৃহস্পতিবার (১ মার্চ) বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা (নং ০১/১.০৩.১৮) দায়ের করে। তবে মামলার আগের রাতেই অভিযুক্ত যুবক কে আটক করে পুলিশ। পরে তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তার সাজু নভাগ গ্রামের মনফর মিয়ার পুত্র।

জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টায় ওই শিশু কন্যা বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিলো। এ সময় সাজু মিয়া শিশুটিকে বিস্কুট দেওয়ার প্রলোভন দেখিয়ে তার (সাজু) বসত ঘরে নিয়ে জোরপূর্বক পাশবিক নির্যাতন করে। শিশুটিকে আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসি)-এ ভর্তি করা হয়।

ঘটনার পর বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় কিছু লোক চেষ্টা করলে ঘটনার সংবাদ পেয়ে যায় বিশ্বনাথ থানা পুলিশ। এরপর বুধবার দিবাগত রাতেই অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অভিযুক্ত সাজু মিয়াকে গ্রেপ্তার করে।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, এঘটনায় থানায় মামলা দায়ের ও অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে বিশ্বনাথে পাঁচ বছরের শিশু কন্যাকে পাশবিক নির্যাতনের অভিযোগে মিজানুর রহমান (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার চান্দভরাং গ্রামের ছুরুক আলীর ছেলে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.