Sylhet Today 24 PRINT

সেই উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে শিশু নির্যাতনের মামলা

নিজস্ব প্রতিবেদক |  ০২ মার্চ, ২০১৮

স্কুল ছাত্রকে মারধরের অভিযোগে জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সভাপতি ইকবাল আহমদের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১ মার্চ) রাতে আহত স্কুলছাত্রের ভাই জাহাঙ্গীর বাদী হয়ে জকিগঞ্জ থানায় এ মামলা করেন। মামলায় একমাত্র আসামি করা হয়েছে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদকে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক ইমরোজ তারেক।

গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) গাড়ির কাঁচে হাত দেওয়ার কারণে ৫ম শ্রেণির ছাত্র জহিরুল ইসলাম মুন্নাকে পিটিয়ে আহত করেন উপজেলা চেয়ারম্যান। এরপর আহত মুন্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জহিরুল ইসলাম মুন্না জকিগঞ্জের হাইদ্রাবন্দ গ্রামের মৃত সরফই মিয়ার ছেলে। সে জকিগঞ্জের নরসিংহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

এরআগে গত বছরের ১৮ অক্টোবর উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ জকিগঞ্জের খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক নারী শিক্ষকের ঘুমন্ত ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেন।ওই নারী শিক্ষক তখন দাবি করেন,দায়িত্ব পালনকালে অসুস্থবোধ করায় তন্দ্রারত ছিলেন তিনি। সেসময় গোপনে এসে তার ছবি তুলে ফেসবুকে ছবি ছড়িয়ে দেন ওই উপজেলা চেয়ারম্যান।অনুমতি ছাড়া বিদ্যালয়টিতে প্রবেশ করে ওই ছবি তোলায় তীব্র সমালোচিত হয়েছিলেন ইকবাল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.