Sylhet Today 24 PRINT

শাবির এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতের দায়ে দুই নেতা বহিস্কার

নিজস্ব প্রতিবেদক |  ২৬ মার্চ, ২০১৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতাকে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন- শাবিপ্রবি শাখা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ রাসেল ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক আজমল হোসাইন।

সোমবার তাদের বহিস্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ। রোববার রাতে নগরী থেকে তাদের আটক কনে র‌্যাব। এরআগে রোববার দুপুরে শাবিপ্রবি ক্যাম্পাসে ছুরিকাহত হন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান নাঈম। ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ রাসেল এই হামলা চালান বলে অভিযোগ ওঠে।

রোববার রাতে সিলেট নগরীর সুবিদবাজার এলাকার বহুতল ভবন এক্সেল টাওয়ারে অভিযান চালায় র‌্যাব। এই ভবনেরই একটি ফ্ল্যাটে থাকতেন রাসেল লুকিয়ে আছেন বলে জানতে পারে র‌্যাব। মধ্যরাতে ওই ভবন থেকে আব্দুর রশিদ রাসেল ও আজমল হোসাইনসহ ৪ জনকে আটক করে র‌্যাব। আটক অন্য দু'জন হলেন সৈয়দ নাইমুর রহমান ও শেখ মু. সুলতান মির্জা।

আটককৃতদের কাছে থেকে ২টি শর্টগান, ৭ রাউন্ড কার্তুজ ও ইয়াবা উদ্ধারের কথা জানান র‌্যাব।

সোমবার দুপুরে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, গত রোববার শাবিপ্রবির ছাত্র জাহিদের উপর হামলা চালিয়ে আহত করার পর থেকে রাসেল আত্মগোপনে ছিল। হামলার সময় আজমল হোসাইনও সেখানে উপস্থিত ছিলেন।

এদিকে, সোমবার দুপুরে ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে আব্দুর রশিদ রাসেল ও আজমল হোসাইনকে দল থেকে বহিস্কারের তথ্য জানানো হয়।
এর আগে গত ২১ মার্চ শাবিপ্রবি শাখা ছাত্রলীগের ১২ নেতাকর্মীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.