Sylhet Today 24 PRINT

প্রধানমন্ত্রীর সিলেট আগমন উপলক্ষে ছাত্রলীগের মিছিল

সিলেটটুডে ডেস্ক |  ১৭ জুন, ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পথে সিলেট ওসমানী বিমানবন্দরে বৃহস্পতিবার সকালে যাত্রাবিরতি করবেন। তার এই স্বল্পকালীন সিলেট আগমনকে স্বাগত জানিয়ে এবং জামায়াত কর্তৃক আহুত হরতালের প্রতিবাদে সিলেটে মিছিল করেছে ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আলী হোসেনের নেতৃত্বে নগরীর ওসমানী মেডিকেল এলাকা থেকে মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বাগবাড়ি পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা বাপ্পি আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা আহমেদ পাপ্পু, জালালাবাদ থানা ছাত্রলীগ নেতা মিফতাহুল হোসেন লিমন, জেলা ছাত্রলীগ নেতা সাকিল চৌধুরী, মোঃ আলী রাশেদ, নাইম চৌধুরী, শাফি আহমদ, সাজিদ আহমদ, আশরাফ রাফি, শুভ্র দাস, রুবেল হাসান, মাসুম আহমদ, মাইকেল, কামরুল, সাকিল, সামাজ, তুর্য, আল-আমিন, সুজন, সাজন, কয়েছ, মান্না, জগলু, আরিফ, আবির, ইমাম। এছাড়া আরো উপস্থিত ছিলেন অনিক, মামুন, আল-আমিন, অভি, বাবু আলম, হিমু, শান্ত, ফাহাদ, বিলাল, সাম্স, মুন্না, আব্দুল­াহ, অনিক, হিশাম, লোকমান, মাহি, অপু, তানভির, হৃদয়, জামাল, আজাদ, বাবুল, জিসান, মনসুর, রাসেল, মাসুম, জিহান, জাকির প্রমূখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.