Sylhet Today 24 PRINT

সিলেট-ঢাকা রুটে ডাবল ডেকার বাস নিয়ে এলো গ্রিনলাইন

নিজস্ব প্রতিবেদক |  ১৮ এপ্রিল, ২০১৮

সিলেট-ঢাকা-সিলেট রুটে ডাবল ডেকার বাস সার্ভিস চালু করলো গ্রিনলাইন পরিবহন। প্রতিদিন ছয়টি ডাবল ডেকার বাস সাতটি শিডিউলে বাস সার্ভিস দেবে বলে জানায় গ্রিনলাইন কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) রাজধানীর রাজারবাগে গ্রিনলাইন পরিবহনের এই ডাবল ডেকার বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।

নতুন এই দ্বিতল বাসের নিচতলায় থাকবে ১১টি সিট এবং দোতলায় থাকবে ৩২টি সিট। সর্বমোট ৪৩ সিটের এই বিজনেস ক্লাসের ভাড়া আগের মতোই ১২শ টাকাই থাকছে। এছাড়া ডাবল ডেকার বাস ব্যতিত নিয়মিত বিজনেস ক্লাস বাসের ভাড়া দুই'শ টাকা কমিয়ে এক হাজার টাকা করা হয়েছে বলে জানিয়েছে গ্রিনলাইন পরিবহন কর্তৃপক্ষ।

নতুন বাসগুলো শীতাতপ নিয়ন্ত্রিত এবং থাকবে নিরবচ্ছিন্ন ওয়াই-ফাই সুবিধা।

এছাড়া যাত্রা বিরতিতে আশুগঞ্জের হোটেল লালসালুতে যাত্রীদের জন্য বিনামূল্যে বুফে খাবারের ব্যবস্থা রয়েছে বলেও জানান গ্রিনলাইন পরিবহনের কল সেন্টার প্রতিনিধি মেহদী হাসান রাজন।

তিনি জানান, প্রতিদিন ঢাকা থেকে সকাল সাড়ে ৭টা, সাড়ে ৮টা, সাড়ে ১১টা, বেলা ৩টা, বিকেল ৫টা ৩৫ মিনিট, সাড়ে ১১টা এবং ১২টা ২০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে গ্রিনলাইনের নতুন এই ডাবল ডেকার বাস।

এবং প্রায় একই সময়ে সিলেট থেকেও ঢাকার উদ্দেশ্যে বাসগুলো ছেড়ে যাবে বলেও জানান তিনি।

মেহদী হাসান আরো জানান, ডাবল ডেকার বিজনেস ক্লাস ছাড়াও রেগুলার বিজনেস ক্লাসের বাসগুলো সকাল ১০টা, বেলা ২টা, রাত ১১টা ৪০ মিনিট এবং ১২টা ১০ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। এবং ঠিক এই সময়েই ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যেও বাস পরিচালনা করা হবে। বর্তমানে ৪টি রেগুলার বিজনেস ক্লাস সিলেট-ঢাকা-সিলেট রুটে চলাচল করবে বলেও জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রিনলাইন কর্তৃপক্ষ জানায়, বুধবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় ডাবল ডেকার বাসের প্রথম ট্রিপ সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে।

গ্রিনলাইন পরিবহনের স্বত্বাধিকারী মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৌমন্ত্রী শাহজাহান খান, সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি ও শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাস উদ্দিন মোল্লা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.