Sylhet Today 24 PRINT

সুনামগঞ্জে বিদ্যুতের খুঁটির চাপায় শ্রমিকের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি |  ২০ এপ্রিল, ২০১৮

সুনামগঞ্জে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে রুবেল মিয়া (২৩) নামের এক ব্যক্তি মারা গেছেন। শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে জেলার তাহিরপুর উপজেলার বালিজুড়ি ইউনিয়নের বারুঙ্কা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ওসমানীপাড়া গ্রামের আছিবুর রহমানের ছেলে। তিনি পল্লী বিদ্যুতের লাইন স্থাপনের কাজ করছিলেন।

সেখানে কর্মরত শ্রমিকরা জানায়, তারা বারুঙ্কা গ্রামের পল্লী বিদুত্যের লাইন স্থাপনের কাজ করছিলেন। দুপুরে ঠেলাগাড়ি থেকে কাঁধে করে খুঁটি নিয়ে যাওয়ার সময় হঠাৎ গাড়ি থেকে খুঁটি ছিটকে পড়ে। এসময় রুবেল মিয়া মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

নিহতের চাচাতো ভাই মো. জাকিরুল ইসলাম বলেন, ‘রুবেল বারুঙ্কা গ্রামে বিদ্যুতের নতুন লাইন স্থাপনের কাজে নিয়োজিত ছিল। বিদ্যুতের খুঁটি কাধে নেওয়ার সময় অসাবধানতাবশত ঠেলাগাড়ি সরে গেলে খুঁটি তার মাথায় আঘাত করে।’

সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডা. মামুনুর রশিদ বলেন, ‘হাসপাতালে তাকে নিবিড়ভাবে পরীক্ষা করার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে। লাশ মর্গে রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.