Sylhet Today 24 PRINT

নার্সেস এসোসিয়েশন সিলেটের সভাপতি শামীমা, সম্পাদক সাদেক

সিলেটটুডে ডেস্ক |  ২১ এপ্রিল, ২০১৮

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ ) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সিলেট শাখার কমিটি গঠন করা হয়েছে। গত ১৭ এপ্রিল এসোসিয়েশনের আহবায়ক কমিটির সভা হাসপাতালের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়।

আহবায়ক কমিটির প্রধান মো. জসিম উদ্দিন সরকারের সভাপতিত্বে ও কমিটির সদস্য মো. গোলাম রব্বানী এবং মো. কবির আহমদের যৌথ পরিচালনায় শামীমা নাসরিনকে সভাপতি  ও ইসরাইল আলী সাদেককে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি নজরুল ইসলাম বাবলু, সিরাজুল ইসলাম, ভ্রান্তিবালা দেবী, জোবেদা খানাম, খাদিজা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেমান আহমদ, সাহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আমিনুল ইসলাম, মহেশ বিশ^াস, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সহ-কোষাধ্যক্ষ রেবা রাণী পাল, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, সহ-দপ্তর সম্পাদক শাহেনা আক্তার রেখা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী মোঃ সামছুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজির আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুন্নাহার তালুকদার, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক উজ্জল দাস, বিজ্ঞন ও গবেষনা সম্পাদক একরামুল হক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল খালেক, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সবিতা রানী দে, ধর্ম সম্পাদক জাহিদ মাহমুদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক রত্মা রাণী দাশ, ছাত্র বিষয়ক সম্পাদক তারিক হাসান, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ কিবরিয়া খোকন, কার্যকরী সদস্য মোমেনা বেগম, শ্যামলী বালা, কুমারী রুবী রানী, আনোয়ারা বেগম, নাছিমা আক্তার, সুমন চন্দ্র দেব, আব্দুল্লাহ আল মামুন, রেখা রানী, কল্যাণী দত্ত, সাদিয়া সুলতানা, পারভীন সুলতানা চৌধুরী, ভুইয়াজাদী মোসাঃ ত্বাইয়েবুনা আক্তার, শাহানারা খানম, কাকলী রানী পাল, লোকমান হোসেন খান, সজিব কুমার ভদ্র, ছাব্বির আহমদ তফাদার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.