Sylhet Today 24 PRINT

সিলেট থেকে বিভিন্ন রুটে ফ্লাইট চালুর পরিকল্পনা এয়ার এশিয়ার

এয়ার এশিয়া সিলেট অফিসের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |  ২২ এপ্রিল, ২০১৮

এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন বলেন, বাংলাদেশে এয়ার এশিয়ার ব্যবসা সফলভাবে পরিচালিত হচ্ছে। এর পরিধি আরো বাড়ানোর সুযোগ রয়েছে। ইতিমধ্যে আমি চট্টগ্রাম এবং সিলেট সফর করছি। এই দুই নগরী থেকেও এয়ার এশিয়ার ফ্লাইট চালুর সম্ভাবনা যাচাই করছি।

তিনি আরো বলেন, সিলেট খুবই উন্নত ও সমৃদ্ধ শহর। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন গন্তব্যে বিশেষ করে মালয়েশিয়া-সিলেট ফ্লাইট আগামীতে চালুর পরিকল্পনা করছি। তিনি জানান, সর্বনিম্ন ভাড়ায় বর্তমানে বিশ্বের শতাধিক গন্তব্যে এয়ার এশিয়ার ফ্লাইট চলাচল করছে।  

রোববার (২২ এপ্রিল) এয়ার এশিয়ার সিলেট প্যাসেঞ্জার সেলস এজেন্ট (পিএসএ) অফিসের উদ্বোধনকালে এ কথাগুলো বলেন তিনি। এ সময় ফিতা ও কেক কেটে অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।।

এয়ার এশিয়ার সিলেট পিএসএ’র দায়িত্ব পেয়েছেন সিপার এয়ার সার্ভিসের স্বত্বাধিকারী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি খন্দকার সিপার আহমদ। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এয়ার এশিয়া’র বাংলাদেশ জিএসএ’র চেয়ারম্যান কে এম মজিবুল হক, ভাইস চেয়ারম্যান শেখ মামুনুল হক ও সিইও মোর্শেদুল আলম চাকলাদার।

সিলেট নগরীর জেল রোডস্থ আনন্দ টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত এয়ার এশিয়ার সিলেট অফিসে অতিথিদের স্বাগত জানান সিলেটের পিএসএ খন্দকার সিপার আহমদ। এ সময় প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সিপার এয়ার সার্ভিসের পরিচালক খন্দকার কাওসার আহমদ রবি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিটি কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, আটাব সিলেটের সভাপতি আব্দুল জব্বার জলিল, সিলেট স্টেশন ক্লাবের সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সিলেট চেম্বারের পরিচালক মো. হিজকিল গুলজার, আব্দুর রহমান, সিলেট উইমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়, এস আর ক্যাপিটালের ডাইরেক্টর সিদ্দিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মো. আলী আকিক, আতাউর রহমান, সিনিয়র সাংবাদিক আল-আজাদ, ওকাস সভাপতি খালেদ আহমদ, সাংবাদিক এডভোকেট তাজ উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, সিলেট পিএসএ অফিস উদ্বোধনের জন্য এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন তার পরিবার সহ নিজস্ব জেট বিমানে মালয়েশিয়া থেকে সরাসরি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সিলেট অফিস উদ্বোধনের পূর্বে তিনি হযরত শাহ্জালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.