Sylhet Today 24 PRINT

ছিনতাইকারীর তথ্য দিলে ১০ হাজার টাকা পুরস্কার

ছাতক প্রতিনিধি |  ২৫ এপ্রিল, ২০১৮

ছাতকে মুক্তিযোদ্ধার স্ত্রীর ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আসামির তথ্য দাতাকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (২৪ এপ্রিল) বেলা দেড় টায় মোগলপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা নূর মিয়ার স্ত্রী এখলাছুন নেছা সোনালী ব্যাংক থেকে ৩লাখ টাকা মুক্তিযোদ্ধা ঋণ নিয়ে ভাইয়ের সাথে রিকশায় বাসায় ফিরছিলেন। এসময় শহরের মন্ডলীভোগস্থ মুজিবুর রহমান একাডেমির সামনে পৌছলে লাল পালসার মোটর সাইকেল যোগে ৩ ছিনতাইকারী তাদেরকে কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়।

থানার অর্ধকিলোমিটার এলাকায় সংঘটিত দুর্ধর্ষ এ ছিনতাইয়ের ঘটনায় ব্যবসায়ীসহ সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। পুলিশি তৎপরতা জোরদার হলে তাৎক্ষনিক অপরাধীদের গ্রেপ্তার করা সম্ভব বলে অভিজ্ঞ মহল ধারণা করছেন।

এছাড়া ঘটনার পার্শ্ববর্তী সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বাসার সামনের সিসি ক্যামেরার ফুটেজ থেকে ছিনতাইকারীদের ছবি উদ্ধার করা হলেও এখনো তাদেরকে সনাক্ত করা যায়নি। পাশাপাশি চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের সিসি ক্যামেরার ফুটেজ এখনো উদ্ধার হয়নি।

এ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী এখলাছুন নেছা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে থানায় একটি মামলা (নং ২০, তাং ২৪.০৪.২০১৮ইং) দায়ের করেছেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আসামির তথ্য দাতাকে ১০ হাজার পুরস্কার ঘোষণা করা হয়েছে এবং আসামি গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.