Sylhet Today 24 PRINT

হিমাংশু বিশ্বাস অসুস্থ, ঢাকায় প্রেরণ

নিজস্ব প্রতিবেদক |  ২১ মে, ২০১৮

সিলেটের প্রবীণ সঙ্গীত শিল্পী হিমাংশু বিশ্বাস (৭৩) কে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। রোববার রাতে হৃদরোগ আক্রান্ত হলে তাকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

সোমবার (২১ মে) দুপুরের দিকে তাকে নিবিড় পর্যবেক্ষণ ইউনিট (আইসিইউ) সুবিধা সম্বলিত অ্যাম্বুলেন্সে করে হিমাংশু বিশ্বাসকে ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য রওয়ানা দেওয়া হয়।

সোমবার সকালে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী হাসপাতালে হিমাংশু বিশ্বাসকে দেখতে গেলে তাঁর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের উদ্যোগ নেন।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত জানান, হৃদরোগ ও কিডনির সমস্যায় আক্রান্ত হিমাংশু বিশ্বাসকে রোববার রাতে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
চিকিৎসকের বরাত দিয়ে রজত জানান, হিমাংশু বিশ্বাসের হার্টে অবস্থা ভালো নয়। চিকিৎসকরা দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

এরপর সোমবার দুপুরে মেয়র আরিফুল হকের উদ্যোগে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় স্থানান্তর করা হচ্ছে।

সিলেটের প্রবীণ সঙ্গীত শিল্পী হিমাংশু বিশ্বাস নজরুল সঙ্গীত শিল্পী পরিষদ, সিলেট বিভাগীয় কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.