Sylhet Today 24 PRINT

১০ মেধাবীকে ফ্রি পড়াবে জাফলং ভ্যালি স্কুল

নিজস্ব প্রতিবেদক |  ২১ মে, ২০১৮

সিলেটের জাফলং এলাকায় মনোমুগ্ধকর প্রাকৃতিক পরিবেশে গড়ে উঠা বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল এবারের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধার ভিত্তিতে ১০ জন মেধাবীকে ভর্তি ফিসহ সম্পূর্ণ ফ্রিতে দু বছর পড়ার সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। আর ২০ জন মেধাবী পাবেন অর্ধেক টিউশন ফিতে পড়ার সুযোগ।


জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের অন্যতম পরিচালক ও স্কলার্সহোম একাডেমিক কাউন্সিলের সভাপতি ড. কবির চৌধুরী জানান, জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের শিক্ষার্থীদের মধ্যে মূল্যবোধ জাগ্রত করা, সততা ও নিষ্ঠাবান হিসেবে গড়ে তোলা এবং সর্বোপরি দেশের প্রতি দায়িত্ববোধ সৃষ্টি করাই এই প্রতিষ্ঠানের মূল লক্ষ্য। এই লক্ষে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের ট্রাস্ট একাদশ-দ্বাদশ শ্রেণীতে ভর্তি হওয়া ১০ জন ছাত্রকে মেধার ভিত্তিতে সম্পূর্ণ বিনামূল্য অধ্যয়ন সুযোগ দিবেন।

এছাড়া জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের পরিচালক হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের সচিব লোকমান উদ্দিন চৌধুরী জানান, শুধু ১০ জন নয় জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল কর্তৃপক্ষ সেরা মেধাবী ২০ জনকে অর্ধেক টিউশন ফিতে পড়াবে এবং সকল ভর্তিকৃত শিক্ষার্থীকে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা দিবে।

প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টার মধ্যে যে কোন সময়ে সরাসরি এসে ভর্তি ও জন্য যোগাযোগ করা যাবে সিলেটের টিলাগড়স্থ হাফিজ মজুমদার ট্রাস্ট ভবনে অথবা মার্কসিট ও মোবাইল নম্বর সম্পূর্ণ ঠিকানাসহ মেইল করা যাবে [email protected] এ। সরাসরি কথা বলা যাবে ০১৭৩০৭২২১৮২ এই নাম্বারে। অনলাইনে রেজিস্ট্রেশনের জন্য ওয়েবসাইট www.jaflongvalleyschool.com এ লগইন করতে পারেন, কলেজ কোড ১০৯৬  EIIN ১৩৬৪৫৯ ।

জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের প্রতিষ্ঠাতারা হচ্ছেন পূবালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বর্তমান চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার, স্কয়ার গ্রুপের চেয়ারম্যান তপন চৌধুরী, হা-মীম গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইর সাবেক সভাপতি এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর চেয়ারম্যান এ কে আজাদ, ওপেক্স গ্রুপের কর্ণধার আনিসুর রহমান সিনহা, হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের সচিব লোকমান উদ্দিন চৌধুরী, স্কলার্সহোম একাডেমিক কাউন্সিলের সভাপতি ড. কবির চৌধুরী, বাংলাদেশ চা সংসদের সাবেক সভাপতি ও ব্যাংক এশিয়ার চেয়ারম্যান সাফওয়ান আহমদ চৌধুরী, ইউসেপ বাংলাদেশ এর সাবেক চেয়ারম্যান পপুলেশন কাউন্সিলের বাংলাদেশের পরিচালক উবায়দুর রব, ইউসেপ বাংলাদেশ এর সাবেক চেয়ারম্যান মতিন চৌধুরীসহ দেশের স্বনামধন্য বেশ কয়েকজন শিক্ষানুরাগী ব্যক্তি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.