Sylhet Today 24 PRINT

ছাতকে মাদক বিরোধী অভিযানে ৪ দিনে গ্রেপ্তার ১২

ছাতক প্রতিনিধি |  ২৬ মে, ২০১৮

সুনামগঞ্জের ছাতকে মাদক বিক্রেতা, চোরাকারবারিসহ বিভিন্ন মামলার ১২ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৪ দিনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার ভোর রাতে জাউয়াবাজার সংলগ্ন পাইগাঁও পয়েন্ট থেকে ১৮ কার্টুন ভারতীয় নাসির বিড়ি সহ ৪জনকে গ্রেপ্তার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নূর মোহাম্মদ অভিযান চালিয়ে ৩লাখ ৭৮ হাজার টাকা মুল্যের নাসির বিড়িসহ চোরাচালানের সাথে জড়িত নাসির উদ্দিন (৪৪), বিরহাম উদ্দিন (৪০), জাহের মিয়া (৩৭) ও আইয়ূব আলী (২১)কে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে থানা পুলিশের সাঁড়াশী অভিযানে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ শহরের বাগবাড়ী এলাকার মামুন মিয়ার স্ত্রী সালেহা বেগম (৫০), সম্রাট মিয়া ভাসমানের পুত্র আলী হোসেন (৩৮) ও মৃত আহবাব মিয়ার পুত্র আশরাফ আলী (২৪)কে গ্রেপ্তার করা হয়।

মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযানের অংশ হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার দুলন মিয়া, ছাতক থানার ওসি আতিকুর রহমানের নেতৃত্বে উপজেলার রেলওয়ে কলোনি এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানের সময় ওসি (অপারেশন) কাজী গোলাম মোস্তফা ও এসআই শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

গত বুধবার ১কেজি গাঁজাসহ ৪বিক্রেতাকে গ্রেপ্তার করেন ছাতক থানার এএসআই শুভাশিস। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শহরের বাগবাড়ী এলাকায় অভিযান চালিয়ে গাঁজা বিক্রেতা দিলোয়ার হোসেন (৩৫), জামাল মিয়া (৪৮), শামীম মিয়া (৩৬) ও শ্যামল সরকার (২৬) কে গ্রেপ্তার করে।

মঙ্গলবার রাতে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কামাল মিয়াকে গ্রেপ্তার করা হয়। কামাল মিয়া শহরের চরেরবন্দ গ্রামের আজমান আলীর পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই শাহীন নিজ বসতঘর থেকে তাকে গ্রেপ্তার করেন বলে জানিয়েছে পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.