Sylhet Today 24 PRINT

শাবাব-মাহি হত্যা: প্রধান আসামি তুষার ৩ দিনের রিমান্ডে

মৌলভীবাজার প্রতিনিধি |  ২৭ মে, ২০১৮

মৌলভীবাজারে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাব ও নাহিদ আহমদ মাহি হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগ কর্মী আনিসুল ইসলাম চৌধুরী তুষারের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার (২৭ মে) দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী বাহাউদ্দিন এ নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সোহেল আহম্মদ। তিনি বলেন, আদালতে দশ দিনের রিমান্ড চাইলে তিনদিনের মঞ্জুর করা হয়। রোববার থেকেই এই রিমান্ড কার্যকর হবে।

দীর্ঘদিন পলাতক থাকার পর মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগ কর্মী আনিসুল ইসলাম তুষার (২৭) ২২ মে মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

প্রসঙ্গত, অভ্যন্তরীণ কোন্দলে গত বছরের ৭ ডিসেম্বর মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের গেটের সামনে হত্যা করা হয় সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাব এবং ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী নাহিদ আহমদ মাহিকে। এ হত্যাকাণ্ডের দুদিন পর ৯ ডিসেম্বর নিহত ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাবের মা সেলিনা রহমান চৌধুরী বাদী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় ছাত্রলীগ কর্মী আনিসুল ইসলাম তুষারকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৬-৭ জনকে আসামি করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.