Sylhet Today 24 PRINT

শিবগঞ্জে স্কুলছাত্র হত্যার দৃশ্য সিসিটিভিতে

নিজস্ব প্রতিবেদক |  ১৭ জুন, ২০১৮

সিলেট নগরীর শিবগঞ্জে মশিউর রহমান তাহমিন (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করার দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়। তাহমিন হত্যার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য রাফাত হোসেন (১৭) নামে নিহতের এক বন্ধুকে হেফাজতে নিয়েছে শাহপরান থানা পুলিশ। গতকাল শনিবার (১৬ জুন) রাত ১০টার দিকে শিবগঞ্জ এলাকার মিতালি ফার্মেসীর সামনে এ ঘটনা ঘটে।

সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, মিতালী ফার্মেসির সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, রাত ১০টা এক মিনিটে তাহসিন গলায় রক্তাক্ত অবস্থায় রাস্তা পার হচ্ছে। রাস্তা পারের পর সে মাটিতে পড়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

সিসিটিভির ফুটেজে আরও দেখা যায়, কয়েকজন ছেলে দৌড়ে পালাচ্ছে। ঘটনা রাস্তার ওপারে হওয়ায় দৃশ্যটি সিসিটিভিতে আসেনি। তবে রাস্তার বিপরীত দিকে কিছু একটা ঘটছে, তা উপস্থিত মানুষের ভাবভঙ্গিতে বোঝা যাচ্ছে।

তাহসিনের ওপর হামলাকারীদের পালিয়ে যাওয়ার দৃশ্য ধরা পড়েছে। এ ছাড়া গলায় ক্ষত নিয়ে তার বাঁচার প্রচেষ্টাও দেখা গেছে এতে।

ওসি আরও জানান, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে হত্যাকারীদের গ্রেফতারের কাজ শুরু হয়েছে।

আখতার হোসেন সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান, পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি। তবে আমরা আমাদের কাজ চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, নিহত তাহমিনের ময়না তদন্তের কাজ চলছে। ময়না তদন্ত শেষ হলে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহতের বাবা মুজিবুর রহমান জানান, তাহমিনের কয়েক বন্ধু সন্ধ্যার পর বাসায় বেড়াতে আসে। পরে নাস্তা খেয়ে তাহমিনকে নিয়ে বের হয়ে যায় তারা।

তিনি অভিযোগ করে বলেন, যারা তাকে ঘর থেকে ডেকে নিয়ে গেছে তারাই তাকে হত্যা করেছে। তাহমিনের এসব বন্ধুদের আমি আগে কখনও দেখিনি। তাই তাদের নামও বলতে পারব না।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে কয়েক যুবক তাকে গালের বাম পাশে ও দেহের বিভিন্নস্থানে ছুরি দিয়ে আঘাত করে। এরপর তারাই ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে রেখে আসে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.