Sylhet Today 24 PRINT

নগরীতে ভ্রাম্যমাণ আদালতে ১১ মাদকসেবীর দণ্ড

নিজস্ব প্রতিবেদক |  ০৭ জুলাই, ২০১৮

সিলেট নগরীরতে অভিযান চালিয়ে ১১ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড দিয়েছেন র‌্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৬ জুলাই) রাতে র‌্যাব-৯ এএসপি নাহিদ হাসান এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম সাজ্জাদুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় বলে শনিবার (৭ জুলাই) র‌্যাব-৯ এর সদর দপ্তর থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন,  ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার রসতুনপুর গ্রামের মৃত মাওলা মিযার ছেলে তাজুল ইসলামকে (৩৫) ৩০ দিনের কারাদণ্ড, চাঁদপুর জেলার যারস্তি থানার হুতার গ্রামের আব্দুল হকের ছেলে আবুল কালামকে (৪৫) ৪৫ দিনের কারাদণ্ড, নরসিংদী জেলার নবীপুর গ্রামের মঙ্গল মিয়ার ছেলে  জাহাঙ্গীরকে (৪৫) ১৫ দিনের কারাদণ্ড, দক্ষিণ সুরমার রশিদপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে মুক্তার হোসেনকে (৩৫) ২০ দিনের কারাদণ্ড, নেত্রকোনা জেলার খাইল্যাজুড়ি থানার জগন্নাথপুর গ্রামের মৃত জবর আলীর ছেলে রুবেল মিয়াকে (৪৫) ১৫ দিনের কারাদণ্ড, বিশ্বনাথের লামাকাজী গ্রামের মৃত মিহরাব আলীর ছেলে  মতিন মিয়াকে (৩০) ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এছাড়াও মাদক সেবনের অপরাধে রাহুল তালুকদারকে (২০) ৫০০ টাকা, রায়হানকে (২২) দুই হাজার, আব্দুস শুকুরকে (৫৫) ১৫শ টাকা, কাইয়ুমকে (৩২) ১ হাজার টাকা, রুবেলকে (২৪) দুই হাজার টাকা জরিমানা করে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। জরিমানা আদায় করে তাদের ছেড়ে দেওয়া হয়।

সিলেট র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মনিরুজ্জামান জানান, র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবনের দায়ে ছয় জনকে বিভিন্ন মেয়াদে দণ্ড ও পাঁচ জনকে অর্থদণ্ড প্রদান করে।

তিনি জানান, শনিবার দুপুরে দণ্ডপ্রাপ্তদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.