Sylhet Today 24 PRINT

বদরুজ্জামান সেলিম বিএনপি থেকে বহিস্কার

নিজস্ব প্রতিবেদক |  ১০ জুলাই, ২০১৮

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে বহিস্কার করা হয়েছে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে।

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদের জন্য নির্বাচনে অংশ নিচ্ছেন বিএনপির এই বিদ্রোহী প্রার্থী।

মঙ্গলবার (১০ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম তপু স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক সিলেট মহানগর বিএনপি'র সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বহিস্কার করা হয়েছে।

সেই সাথে দলীয় নেতাকর্মীদের তার সাথে যোগাযোগ না রাখার অনুরোধও করা হয়ে এই  বিজ্ঞপ্তিতে।

এর আগে গতকাল সোমবার সেলিমকে বহিস্কারের গুঞ্জন শোনা গেলে সেসময় সেলিম বলেন, ‘আই ডোন্ট মাইন্ড; নো প্রবলেম। আমি ৮ জুলাই সভাপতির কাছে গিয়ে পদত্যাগপত্র জমা দিয়েছি। আমি নিজ থেকে পদত্যাগ করা আর আমাকে বাদ দেওয়া, মুদ্রার এপিঠ-ওপিঠ। আমি যেহেতু নাগরিক কমিটি থেকে নির্বাচন করছি, সেহেতু দল থেকে তো করার সুযোগ নেই।’

প্রসঙ্গত, বদরুজ্জামান সেলিম ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে কাজ করছেন। মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারে এখনো অনড় রয়েছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.