Sylhet Today 24 PRINT

বানিয়াচংয়ে ডাকাতি, নগদ টাকাসহ সোনা লুট

বানিয়াচং প্রতিনিধি |  ১৬ জুলাই, ২০১৮

হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি সংগঠিত হয়েছে। রোববার (১৫ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত সাগর দিঘীর উত্তর পাড়ের ঠিকাদার সাবাজ মিয়ার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা সাবাজ মিয়ার বাড়ি থেকে ৯ ভরি সোনা ২ লাখ টাকা,দামী ৩টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

জানা যায়, ডাকাতির সময় ঠিকাদার সাবাজ মিয়া বাড়িতে ছিলেন না। তার স্ত্রী,পুত্র ও ২ মেয়ে ঘটনার সময় ওই বাড়িতে ছিলেন।

সাবাজ মিয়া জানা যায়, প্রায় ৮ থেকে ৯ জন মুখোশ পড়া ডাকাত প্রথমে মেইন গ্রিলের তালা ভেঙ্গে ঘরে ঢুকে। পরে একে একে সবকটি রুমে গিয়ে ডাকাতরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। হাত,মুখ বেঁধে একটি রুমের মধ্যে আটকে রাখে সবাইকে। তখন ডাকাতরা ঘরের কোথায় কি আছে জানতে চায়। একপর্যায়ে ঘরের সবকিছু তছনছ করে ডাকাতরা।

তবে ডাকাতদের মধ্যে একজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন সাবাজ মিয়ার স্ত্রী। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে বাকি ডাকাতদেরও নাম জানা যাবে বলে জানান তিনি।

এদিকে ডাকাতির খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনায় সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার তদন্ত করে জড়িতদের দ্রুত বের করে আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.