Sylhet Today 24 PRINT

ওসমানীকে কামরানের সভায় হামলার প্রতিবাদে বিক্ষোভ

সিলেটটুডে ডেস্ক |  ১৯ জুলাই, ২০১৮

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের জনসভাস্থলে হামলা ও বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেককে আহত করার  প্রতিবাদে ওসমানী মেডিকেলের বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন শাখার মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট শাখার প্রধান উপদেষ্টা পরিমল বণিক, সভাপতি শামীমা নাসরিন।

এসময় বক্তারা বলেন , ইসরাইল আলী সাদেকের উপর হামলাকারী স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনুর রশিদ সুজনকে গ্রেফতার করে তাকে আইনের আতায় এনে তার বিচার করা হোক অন্যতায় আমরা যে কোন আন্দোলন কর্মসূচী দিতে বাধ্য হবো।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি নজরুল ইসলাম বাবলু, সিরাজুল ইসলাম, ভ্রান্তিবালা দেবী, জোবেদা খানাম, খাদিজা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেমান আহমদ, সাহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আমিনুল ইসলাম, মহেশ বিশ্বাস, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সহ-কোষাধ্যক্ষ রেবা রাণী পাল, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, সহ-দপ্তর সম্পাদক শাহেনা আক্তার রেখা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী মো. সামছুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজির আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুন্নাহার তালুকদার, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক উজ্জল দাস, বিজ্ঞন ও গবেষনা সম্পাদক একরামুল হক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল খালেক, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সবিতা রানী দে, ধর্ম সম্পাদক জাহিদ মাহমুদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক রতœা রাণী দাশ, ছাত্র বিষয়ক সম্পাদক তারিক হাসান, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ কিবরিয়া খোকন, কার্যকরী সদস্য মোমেনা বেগম, শ্যামলী বালা, কুমারী রুবী রানী, আনোয়ারা বেগম, নাছিমা আক্তার, সুমন চন্দ্র দেব, আব্দুল্লাহ আল মামুন, রেখা রানী, কল্যাণী দত্ত, সাদিয়া সুলতানা, পারভীন সুলতানা চৌধুরী, ভুইয়াজাদী মোসা. ত্বাইয়েবুনা আক্তার, শাহানারা খানম, কাকলী রানী পাল, লোকমান হোসেন খান, সজিব কুমার ভদ্র, ছাব্বির আহমদ তফাদার প্রমূখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.