Sylhet Today 24 PRINT

ছাত্রলীগ নেতার রগ কর্তন, শিবিরকে দায়ী

সিলেটে শাহপরাণ থানা ছাত্রলীগের এক কর্মীর হাত-পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

নিউজ ডেস্ক |  ১৬ জানুয়ারী, ২০১৫

সিলেটে শাহপরাণ থানা ছাত্রলীগের এক কর্মীর হাত-পায়ের রগ কেটে দিয়েছে  সন্ত্রাসীরা। গুরুতর আহত ছাত্রলীগ নেতাকে ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ শিবিরকে দায়ী করেছে ।
 
আহত পংকি মিয়ার ডান হাতের কব্জি এবং দুই পায়ের রগ কেটে দিয়েছে  জামায়াত-শিবিরের সন্ত্রাসীরাই বলে জানিয়েছে সিলেট জেলা ছাত্রলীগের দায়িত্বশীল সূত্র। 

সিলেট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র পংকি সদর উপজেলার খাদিমপাড়ার রাজন মিয়ার ছেলে। শহরতলীর শাহপরাণ (রহ.) মাজার গেইট সংলগ্ন এলাকায় শুক্রবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ হামলার ঘটনা ঘটে। 
 
সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী সিলেটটুডে২৪কে বলেন- শাহপরানের লালকাটংগী এলাকায় একটি ক্রিকেট টুর্নামেন্ট থেকে ফেরার পথে মোটর সাইকেলযোগে কয়েকজন যুবক এসে পংকি মিয়ার ওপর হামলা চালায়। হামলাকারীরা পংকি মিয়ার ডান হাতের কব্জির রগ এবং দুই পায়ের হাটুর পেছনের রগ কেঁটে দিয়েছে। এতে ডান পা হাটু থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে বলে তিনি জানান। তাকে ৪-৫ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে বলেও জানান তিনি।
 
মাস খানেক আগে শাহপরাণ এলাকায় শিবির একটি ব্যানার টানালে পংকি মিয়া তা নামিয়ে ফেলেন জানিয়ে রায়হান চৌধুরী বলেন, এজন্য তার ওপর শিবির হামলা করেছে। সাম্প্রতিক সময়ে শিবিরের সঙ্গে ছাত্রদলের আঁতাত হয়েছে বলেও জানান তিনি। দু'পক্ষই এ হামলায় জড়িত বলে দাবি তার।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.