Sylhet Today 24 PRINT

ফেসবুকে এগিয়ে কামরান

নিজস্ব প্রতিবেদক |  ২৯ জুলাই, ২০১৮

রাত পোহালেই সিটি করপোরেশন নির্বাচন। নগরীর সর্বত্রই বিরাজ করছে নির্বাচনী আমেজ। সেই আমেজ প্রভাব ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকেও। সিলেট নগরীর ৬ মেয়র প্রার্থীর মধ্যে ফেসবুক পেজে সবচেয়ে বেশি লাইক রয়েছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের।

রোববার (২৯ জুলাই) বিকাল ৫টা পর্যন্ত কামরানের ফেসবুক পেজে লাইক দিয়েছেন ১ লাখ ৩২ হাজার ২৭৬ জন।

এরপরই দ্বিতীয় স্থানে আছেন সিলেট নাগরিক ফোরামের প্রার্থী ও মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের; তার ফেসবুক পেজে লাইক সংখ্যা ৮২ হাজার ৩৪৭।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী আছেন তৃতীয় স্থানে। তার ফেসবুক পেজে লাইক দিয়েছেন ৭৭ হাজার ৫৬২ জন।


আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান সিলেট সিটি করপোরেশনের নির্বাচিত প্রথম মেয়র। ২০০৩ সালের ২০ মার্চ তিনি প্রথমবার নির্বাচিত হয়ে টানা দুই মেয়াদে এ দায়িত্ব পালন করেন। দ্বিতীয় মেয়াদে ২০০৮ সালের ৪ আগস্ট জরুরী অবস্থা চলাকালে কারাগারে বন্দী থাকা অবস্থায় নির্বাচন করে তিনি পুনরায় সিলেট সিটির মেয়র নির্বাচিত হন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সদ্য সাবেক সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ২০১৩ সালের ১৫ জুনের সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে ৩০ হাজার ভোটে হারিয়ে সিলেটের নতুন মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি সিটি করপোরেশনে কাউন্সিলর ছিলেন।

প্রসঙ্গত, সোমবার (৩০ জুলাই) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সিলেটে ভোটগ্রহণ চলবে। নগরীর ১৩৪টি ভোট কেন্দ্রে ৩ লাখ ২১ হাজার ৭৩২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ইতিমধ্যে ১৩৪টি কেন্দ্রের মধ্যে ৮০টি কেন্দ্রকেই ঝুঁকিপূর্ণ বলে উল্লেখ করেছে পুলিশ। এসব কেন্দ্রে ২ জন করে অতিরিক্ত ব্যাটালিয়ন আনসার সদস্য অস্ত্রসহ দায়িত্ব পালন করবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.