Sylhet Today 24 PRINT

এশিয়া কাপে খেলছেন সাকিব, অস্ত্রোপচার অক্টোবরে

স্পোর্টস ডেস্ক |  ২৯ আগস্ট, ২০১৮

অবশেষে সাকিব আল হাসানকে নিয়ে ধোঁয়াশা কাটল। এশিয়া কাপে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার। নিশ্চিত করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকেই। পবিত্র হজ থেকে দেশে ফিরেই যোগ দিবেন এশিয়া সেরা হওয়ার লড়াইয়ের প্রস্তুতি ক্যাম্পে।

চলতি বছরের জানুয়ারিতে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলে বাংলাদেশ। ওই ম্যাচে লঙ্কানদের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে চোটে পড়েন টাইগার তারকা। এরপর লম্বা বিরতিতে থাকলেও পরে স্বাভাবিকভাবে খেলতে পারছিলেন না।

দুইবার করে নিতে হয়েছিল ব্যথানাশক ইনজেকশন। এই ইনজেকশন নিয়েই খেলতে হয়েছে সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরেও।

এই সফর থেকে ফিরেই সাকিব জানান সমস্যার কথা। অস্ত্রোপচার নিয়ে প্রায় সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন এই বাম-হাতি অলরাউন্ডার।

তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান চেয়েছিলেন এশিয়া কাপ শেষ করে তবেই অস্ত্রোপচার করাতে। যদিও একসময় সিদ্ধান্তটা সাকিবের উপরেই ছেড়ে দেন তিনি।

অবশেষে ৩১ বছর বয়সী তারকা নিজ অবস্থা থেকে সরে আসলেন। খেলবেন সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া এশিয়া কাপে। সেক্ষেত্রে অস্ত্রোপচার করাবেন আগামী অক্টোবরে।

এরই মধ্যে গত সোমবার এশিয়া কাপের জন্য ঘোষিত প্রাথমিক দল নিয়ে মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হয়েছে অনুশীলন। এদিন অবশ্য ২৯ জনকে নিয়েই শুরু হয় প্রস্তুতি পর্ব। দলের অন্যতম সদস্য মাহমুদুল্লাহ রিয়াদ নেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার কারণে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.