Sylhet Today 24 PRINT

বিয়ানীবাজারে আগুনে পুড়ে গেছে মার্কেট, অর্ধকোটি টাকার ক্ষতি

নিউজ ডেস্ক |  ১৭ জানুয়ারী, ২০১৫


সিলেটের বিয়ানীবাজারে ইনার কলেজ রোড সংলগ্ন মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে আগুনের লেলিহান শিখায় পুড়ে গেছে ৩টি ব্যবসাপ্রতিষ্ঠান, ২টি টেইলার্সের কারখানা ও ১টি মোটরসাইকেল।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইনার কলেজ রোডের প্রীতম টেইলার্স ও বাবলী টেইলার্সের কারখানায় দুই কারিগর পৃথকভাবে রাত্রিযাপন করেন। ভোররাতে আগুনের আঁচ টের পেয়ে তারা বাইরে বেরিয়ে চিৎকার করে আগুন লাগার বিষয়টি জানান। কিন্তু পানির ব্যবস্থা না থাকায় স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে কোন পদক্ষেপ গ্রহণ করতে পারেন নি। 

খবর পেয়ে বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে প্রায় সব পুড়ে গেছে। আগুনে প্রীতম টেইলার্সের শোরুম, কারখানা ও ১টি ডিসকোভার (১৩৫ সিসি) মোটর সাইকেল, আলিশা কসমেটিক্স, দুলহান কসমেটিক্স, বাবলী টেইলার্সের কারখানা সম্পূর্ণ পুড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন দ্রুত সময়ে নিয়ন্ত্রণ করায় পাশের মার্কেটগুলো আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা পায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ক্ষয়ক্ষতির পরিমান অর্ধকোটি টাকার বেশী।


দূর্ঘটনার কারণ এখনো উদঘাটিত হয়নি। বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের শাখা কর্মকর্তা শাহিনূর রশিদ চৌধুরী বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তাছাড়া টেইলার্সের ইস্ত্রি, মশার কয়েল থেকেও আগুনের লাগতে পারে।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.