Sylhet Today 24 PRINT

সিলেটে জাতীয় পার্টির দু'গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা: সাংসদের ভাইসহ আসামি অর্ধশতাধিক

নিউজ ডেস্ক |  ০৯ জুলাই, ২০১৫

সিলেটে জাতীয় পার্টির (জাপা) দু’গ্রুপের সংঘর্ষ ও সার্কিট হাউসে ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার ৯ জুলাই সার্কিট হাউসের নাজির ফয়জুর রহমান বাদি হয়ে মামলা (নং-১০(৯)১৫) করেন। মামলায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি দেখানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার (এসআই) ফয়াজ উদ্দিন ফয়েজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলায় প্রধান আসামি ফয়জুর রহমানসহ ১৩ জনের নামোল্লেখ করে ৩৫/৪০ জনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়ার ছোট ভাই শামীম আল রাজিকে পলাতক আসামি দেখানো হয়েছে।

এদিকে, সংঘর্ষের ঘটনায় আটক ১৩ জনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এসআই ফয়াজ উদ্দিন।

উল্লেখ্য, গতকাল বুধবার (৮ জুলাই) রাত পৌনে ৮টায় ইফতার মাহফিলকে কেন্দ্র করে সিলেট সার্কিট হাউসে জাপা দুই গ্রুপের সংঘর্ষ হয়। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার আহ্বায়ক আব্দুল্লাহ সিদ্দিকী ও সিলেট-২ আসনের জাপার সংসদ সদস্য (এমপি) ইয়াহিয়া চৌধুরী গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। হামলাকারীরা এসময় সিলেট সার্কিট হাউসে ব্যাপক ভাঙচুর করে। এঘটনায় গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হন। ঘটনাস্থল থেকে ১৩ জনকে আটক করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.