Sylhet Today 24 PRINT

আগামী নির্বাচনে আওয়ামী লীগই জিতবে: সিলেটে অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |  ১১ সেপ্টেম্বর, ২০১৮

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগই জিতবে। আমি মনে করি, দাপটের সঙ্গেই জিতবে এবং সরকার গঠন করবে।

মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অব ক্যান্সার এন্ড পেলিয়েটিভ কেয়ার’ শীর্ষক সেমিনারের সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন কথা বলেন।

বর্তমান সরকার ৯৫ ভাগ সফল বলেও এসময় মন্তব্য করেন তিনি।

আয়াত এডুকেশন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, নর্থইস্ট মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল, আমেরিকার ম্যাসাচুসেটস জেনারেল হাসপাতাল ও বোস্টনের সিমন্স কলেজ যৌথভাবে এই সেমিনারের আয়োজন করেছে।

এসময় অর্থমন্ত্রী আরও বলেন, এখন পর্যন্ত দেশে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ রয়েছে। কোনো সন্ত্রাসী কর্মকান্ড নেই। তবে কেউ নাশকতা বা সন্ত্রাসী কর্মকান্ড করতে চাইলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

এরআগে সেমিনারের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ক্যান্সার রোগীদের জন্য প্রশমন সেবা (পেলিয়েটিভ কেয়ার) খুবই ভালো। যদিও আমাদের দেশে তা একেবারেই নতুন। এবিষয়ে এখানে সেমিনারের আয়োজন করার জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ। আমি সরকারকে এ বিষয়ে বলবো এবং আমাদের এখানে যাতে এটা চালু করা যায় সে চেষ্টা করবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাভার্ড ইউনির্ভাসিটির সহযোগী অধ্যাপক ডা. বিমলাংশু দে, আয়াত এডুকেশনের চেয়ারম্যান তাহসিন আমান ও প্রধান পৃষ্টপোষক নুসরাত আমান ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাহবুবুল হক।

এই সেমিনারের পাশাপাশি হাভার্ড ইউনির্ভাসিটির হাভার্ড মেডিকেল স্কুলের স্ত্রীরোগ ও প্রজনন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. একে গুডম্যান ও সহযোগী অধ্যাপক ডা. বিমলাংশু দে সিলেটের বিভিন্ন হাসপাতালে ক্যান্সার রোগী দেখেন এবং কয়েকটি অপারেশন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.