Sylhet Today 24 PRINT

বিজিবি’র অভিযানে ৬ লক্ষাধিক টাকার মদ ও বারকি নৌকা আটক

সিলেটটুডে ডেস্ক |  ১০ জুলাই, ২০১৫

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা সিলেটের সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় অফিসার্স চয়েজ মদের চালান আটক করেছে। জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্ত এলাকা কালাইরাগে এ অভিযানে ভারতীয় ৪২০ বোতল মদ আটক করা হয়।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫ ব্যাটালিয়নের সূত্রে জানা যায়, কালাইরাগ বিওপি’র বিজিবি’র সদস্যরা শুক্রবার ভোর রাতে কালাইরাগ মাজেরটুক এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ৪২০ বোতল ভারতীয় অফিসাস চয়েজ মদ উদ্ধার করে। জব্দকৃত মদের মূল্য ৬ লাখ ৪ হাজার ৫০০ টাকা। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানীগঞ্জ উপজেলার কালাইরাগ বিওপি’র হাবিলদার হারুন অর রশিদ।

এদিকে, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২টি বাংলাদেশী বারকি নৌকা আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গোয়াইনঘাট উপজেলার সংগ্রাম ও কোম্পানীগঞ্জের পাথরকোয়ারী এলাকার নদীতে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধভাবে পাথর আনার অভিযোগে এ নৌকা ২টি আটক করা হয়। গতকাল শুক্রবার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫ ব্যাটালিয়নের সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলার পাথরকোয়ারী বিওপি’র বিজিবি’র সদস্যরা গত বৃহস্পতিবার দিবাগত রাতে আমকি নদী এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ভারত থেকে অবৈধভাবে পাথর বোঝাই করে আনার অভিযোগে আমকি নদী থেকে ১টি বাংলাদেশী বারকি নৌকা উদ্ধার করে। জব্দকৃত বারকিনৌকা সিজার মূল্য ১৫ হাজার টাকা। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানীগঞ্জ উপজেলার পাথরকোয়রী বিওপি’র হাবিলদার জামাল উদ্দিন।

এদিকে, গোয়াইনঘাট উপজেলার সংগ্রাম বিওপি’র বিজিবি’র সদস্যরা গত বৃহস্পতিবার দিবাগত রাতে পিয়াইন নদী এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ভারত থেকে অবৈধভাবে পাথর বোঝাই করে আনার অভিযোগে পিয়াইন নদী থেকে ১টি বাংলাদেশী বারকি নৌকা উদ্ধার করে। জব্দকৃত বারকি নৌকা সিজার মূল্য ১৫ হাজার টাকা। অভিযানে নেতৃত্ব দেন সংগ্রাম বিওপি’র হাবিলদার নবীন শেখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.