Sylhet Today 24 PRINT

নগরীতে কাউন্সিলর মুনিমের আত্মীয় পরিচয়ে জায়গা দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক |  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

সিলেট নগরীর কালিঘাটে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের আত্মীয় পরিচয়ের জায়গা দখলের চেষ্টা চালিয়েছে ভূমির প্রকৃত মালিকের কাছ থেকে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে। বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে এ ঘটনাটি ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে এ চাঁদাবাজ চক্রের সদস্যরা ফিরে যায়।

জায়গার মালিক সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম জানান, কালিঘাটে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত তাদের ব্যবসাপ্রতিষ্ঠানের জায়গা বুধবার সকাল ৬টার দিকে একদল যুবক দখল করতে যায়। ওই দলের নেতৃত্বে থাকা সানি, মাসুদ, নামের যুবক নিজেকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের ফুফাতো ভাই হিসেবে পরিচয় দেয়।

এ ব্যাপারে  ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম বলেন, আমি এই ওয়ার্ডের কাউন্সিলর। আমার নাম অনেকেই ভাঙিয়ে নানা ধরণের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। কিন্তু আমি এসব বিষয়ে অবহিত নই।

আপনার আত্মীয় পরিচয় দিয়ে অনেকে কালিঘাট এলাকায় বিভিন্ন ব্যক্তির জায়গা দখল করে চাঁদা আদায় করে আসছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কেউ অপরাধ করলে তার দায় আমি নিতে পারিনা। যার জায়গা দখলের চেষ্টা করা হয়েছে তাদেরকে আমার কাছে আসতে বলেন আমি বিষয়টি দেখে দেবো।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জায়গার উপযুক্ত মালিককে থানায় অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে মামলা রেকর্ড করা হবে বলে জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.